সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোকাব্বির-সুলতান মনসুরকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

ডেস্ক রিপোর্ট:: সিলেট-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য গণফোরামের মোকাব্বির খানকে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। মোকাব্বির খান শপথ গ্রহণ করায় বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান।

বিবৃতিতে পররাষ্ট্রমন্ত্রী বলেন, মোকাব্বির খান তাঁর নির্বাচনী এলাকার ভোটারদের সঙ্গে ওয়াদা করেছিলেন তিনি জাতীয় সংসদে যোগদান করবেন। তিনি তাঁর কথা রেখেছেন। এজন্য আমি তাকে অভিনন্দন জানাই।

ড. একে আব্দুল মোমেন বলেন, এটাই হচ্ছে গণতন্ত্রের বিউটি। আমি মনে করি, জাতীয় সংসদে মোকাব্বির খানের জাতীয় সংসদে সক্রিয় অংশগ্রহণ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা পালন করবে।

একই বিবৃতিতে মৌলভীবাজার-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুরকেও অভিনন্দন জানান পররাষ্ট্রমন্ত্রী।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে মোকাব্বির খান শপথ নেন। তিনি এবার জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে নিজ দলের উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচন করেন। এবারের নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট আটটি আসনে জয়লাভ করে। তার মধ্যে বিএনপি ছয়টি ও গণফোরাম দুটি আসন পায়। গণফোরামের আরেক সদস্য সুলতান মোহাম্মদ মনসুর মৌলভীবাজার-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে লড়ে নির্বাচিত হন। গত ৭ মার্চ তিনি শপথ নেন। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়ায় তাকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়। ৭ মার্চ মোকাব্বির খানেরও শপথ নেয়ার কথা ছিল। তবে তার আগের দিন তিনি সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। তবে পরে ২ এপ্রিল (মঙ্গলবার) তিনি শপথ নেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: