সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো সিসিক


ডেইলি সিলেট ডেস্ক:: ৩য় দিনের মতো সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর থেকে ফেঞ্চুগঞ্জ রোড কদমতলী এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবৈধ পার্কিং করে সড়কের পাশে ট্রাক রাখার অপরাধে বেশ কয়েকটি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে নগরীর হুমায়ুন রশীদ চত্বর থেকে পাঠানপাড়া, শিববাড়ী, কদমতলী এলাকা পর্যন্ত সড়কের দুই পাশের অর্ধশতাধিক অবৈধস্থাপনা বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়।

এসময় বেশ ক’টি ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যানের বিরুদ্ধে অবৈধ পার্কিং এর অভিযোগ এনে মামলা দায়ের করা হয়। এ অভিযান চলে সন্ধ্যা পর্যন্ত।

অভিযানে সড়ক ও জনপথ, বিপূল সংখ্যক পুলিশ ছাড়াও সিসিকের ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বক্স, এসএমপি পুলিশের ডিসি (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, এডিসি নিকুলিন চাকমা, সিসিকের ভারপ্রাপ্ত সচিব নুর আজিজুর রহমান, প্রকৌশলী আলী আকবর সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২ এপ্রিল মঙ্গলবার সকালে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় অবৈধভাবে গড়ে উঠা ট্রাক স্ট্যান্ড ও স্থাপনা উচ্ছেদে এক সপ্তাহের অভিযানে নামে সিসিক। সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে বলে জানান মেয়র আরিফুল হক চৌধুরী।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: