সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মনোনয়নপত্র জমা দিলেন কংগ্রেস প্রধান রাহুল গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের লোকসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন কংগ্রস প্রধান রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন বোন প্রিয়াঙ্কা গান্ধী। আজ সকালে কালপেত্তার ডিস্ট্রিক্ট কালেক্টরেট অফিসে হেলিকপ্টারযোগে পৌঁছেন ভাই-বোন। সেখানে কেরালার ওয়েনাদ আসন থেকে মনোনয়নপত্র পূরণ করেন রাহুল।

রাহুল এবং প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে সেখানে জমায়েত ছিলেন হাজার হাজার কংগ্রেসের কর্মী-সমর্থকরা। রাহুলের ওয়েনাদ নির্বাচনে ক্যাম্পেইনের শুরুতে অভিবাদন জানান তারা। কংগ্রেস প্রধানের মতো হাই প্রোফাইলের আগমন উপলক্ষে কালেক্টরেট অফিসের ভেতরে বাইরে ছিলে কড়া নিরাপত্তা।

মনোনয়নপত্র দাখিলের উপলক্ষে নেতা-কর্মীদের নিয়ে শোভাযাত্রায় অংশ নেন রাহুল ও প্রিয়াঙ্কা। একটি ছাদখোলা গাড়িতে দাঁড়ান তারা। রাহুলের পরনে ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা। আর প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন লাল পাড়ের গেরুয়া শাড়ি। দুজনই হাত নেড়ে কর্মী-সমর্থকদের শুভেচ্ছার উত্তর দেন।

গত সপ্তাহেই কংগ্রেস ঘোষণা দেয় যে দলটির প্রধান পাহাড়ি অঞ্চল কেরালা ডিস্ট্রিক্টের আসন থেকে লড়বেন। বুধবার রাতেই ওয়েনাদ থেকে ৭৩ কিলোমিটার দূরে কোজহিকোদে এলাকায় নামেন রাহুল। সেখানে তাকে জাঁকজমকপূর্ণ স্বাগত জানান শত শত কংগ্রেসকর্মী। দলের উত্তর প্রদেশের প্রধান হয়ে দলের জেনারেল সেক্রেটারি হিসেবে যোগ দেন প্রিয়াঙ্কা।

রাহুলকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কেরালার সাবেক মুখ্যমন্ত্রী ওমেন চান্দিসহ কংগ্রেসের নেতৃত্বাধীন অন্যান্য দলের নেতারা। রাতে কোজহিকাদোর একটি গেস্ট হাউজে ছিলেন দুই ভাই-বোন। সেখান থেকে বেরোনোর সময়ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত হন। পরে তারা গাড়ি থেকে বেরিয়ে উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

দুজনকে একপলক দেখতে কয়েক ঘণ্টা ধরে দাঁড়িয়ে ছিলেন অনেকে। তিন বছরের জয়াকে কোলে নিয়ে সকাল ৮টা থেকে অপেক্ষায় ছিলেন তার মা। রাহুল তাদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন। উচ্ছ্বসিত কণ্ঠে জয়ার মা বলেন, গতরাতেও আমরা অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলাম। কিন্তু তার সঙ্গে দেখা হয়নি। এখন তার (রাহুল) সঙ্গে দেখা করতে পেরে আমরা খুবই খুশি।

সূত্র: এনডিটিভি



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: