সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ভিসিদের আন্তর্জাতিক সম্মেলন শনিবার

শাবি সংবাদদাতা:: বাংলাদেশ ও ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ২৪ জন ভাইস চ্যান্সেলরদের নিয়ে আগামী শনিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত হবে ‘ইন্টারন্যাশনাল কনভেনশন অব ভাইস চ্যান্সেলর’স (আইসিভিসি)’।

এতে বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলের ৮টি বিশ^বিদ্যালয়ের এবং ভারতের উত্তর-পূর্বাঞ্চল প্রদেশগুলোর ১৫টি বিশ^বিদ্যালয়ের ১৬ জন ভাইস চ্যান্সেলর ও চ্যান্সেলর অংশগ্রহণ করবেন। বুধবার বিকেলে শাবি’র ভিসির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ তথ্য জানান।

এসময় ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘বাংলাদেশ ও ভারতের এ অঞ্চলের বিশ^বিদ্যালয়গুলোর উপাচার্যদের নিয়ে শিক্ষা, গবেষণা, উদ্ভাবন ও সাংস্কৃতিকসহ অন্যান্য বিষয় নিয়ে মত বিনিময়ের আয়োজন করা হবে। এই বিশ^বিদ্যালয়গুলোর মাঝে একটি সেতুবন্ধুন তৈরি করা হবে যাতে শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণা ও উচ্চশিক্ষার অন্যতম একটি পথ তৈরি হয়।’

সম্মেলনে শাবি’র শিক্ষক-কর্মকর্তা এবং সিলেটের সংশ্লিষ্ট বিশ^বিদ্যালয়ের অনুষদের ডিনবৃন্দ অংশগ্রহণ করবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সম্মেলনের আহ্বায়ক ডিন অধ্যাপক ড. আবুল মুকিদ মোহাম্মদ মোকাদ্দেছ ও সদস্য সচিব অধ্যাপক ড. এম. জহিরুল ইসলাম।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: