সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাজের ক্ষেত্রে বর্ষা চিন্তা করে দুর্নীতিবাজ লোকেরা – পানিসম্পদ প্রতিমন্ত্রী

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কুশিয়ারা নদীর ভাঙন পরির্দশন করেছেন পানিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। মঙ্গলবার বিকেলে তিনি সরেজমিনে স্থানীয় সংসদ সদস্য ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাবৃন্দ সহ দলীয় নেতাকর্মীকে সঙ্গে নিয়ে ভাঙনকৃত এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, কাজের ক্ষেত্রে বর্ষা চিন্তা করে দুর্নীতিবাজ লোকরা। বর্তমান সরকার দুর্নীতিবাজ সরকার নয়। শেখ হাসিনা জনগণের চিন্তা করে। তিনি আরো বলেন, নদী ভাঙনের বিষয়টি নিজে দেখে গেলাম। এখন সকলের সাথে আলোচনা করে পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের কাজ গণপূর্ত বা এলজিইডি মন্ত্রণালয়ের মতো দ্রুত সময়ের মধ্যে শুরু করা যায় না। পরিকল্পনা শেষে কাজ শুরু করা হবে। এ সময় তার সাথে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদসহ পানি উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে স্থানীয় দীঘলবাক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক শিবলির সভাপতিত্বে এবং রুয়েল আহমদ ও আব্দুল খালেক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রনায়লয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ,বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহা-পরিচালক ড. মাহফুজুর রহমান,পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, যুগ্ম প্রধান মন্টু কুমার বিশ্বাস,হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাবেল, সিলেট পানি উন্নয়ন বোর্ডের (উত্তর-পুর্ব) অঞ্চলের প্রধান প্রকৌশলী নিজামুল হক ভূইয়া,হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহিদুল ইসলাম,মৌলভীবাজার পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক আব্দুস শহিদ, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদের সদস্য এড. সুলতান মাহমুদ, নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া, মুহিবুর রহমান হারুন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,এড. মুজিবুর রহমান কাজল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, দীঘলবাক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক সালেহ আহমদ প্রমুখ ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: