সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-১৯ শুরু

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শুরু হয়েছে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা ২০১৯ (ছেলে ও মেয়ে)।মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে শাবি উপাচার্য খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, খেলাধুলা শরীর ও মনকে সুস্থ এবং সতেজ রাখতে সহযোগিতা করে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসন পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় অংশগ্রহণ করতে উৎসাহিত করে আসছে। খেলাধুলার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব গড়ে ওঠে। সকলের সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দরভাবে এবারের প্রতিযোগিতা সম্পন্ন হবে বলে আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন ছাত্র উপদেশ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ রাশেদ তালুকদার, শাবি প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক চৌধুরী সউদ-বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষক কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ ও ইংরেজি বিভাগের মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে ইংরেজি বিভাগ ২-০ গেমে জয়ী হয়। আগামী ১০ই এপ্রিল শাবির হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এবারের আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ২৮টি বিভাগের মধ্য ছেলেদের মোট ২৫টি দল এবং মেয়েদের মোট ১৯টি দল অংশগ্রহণ করেছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: