সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২০ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোকাব্বির শপথ নেয়ায় আমি আনন্দিত: সুলতান মনসুর

ডেইলি সিলেট ডেস্ক:: মোকাব্বির খান শপথ নেয়ায় খুশি এবং আনন্দিত হয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর।

মঙ্গলবার দুপুরে সংসদ সদস্য হিসেবে মোকাব্বির খান শপথ নেয়ার পর বিকালে তাকে অভিনন্দন জানিয়ে তিনি এ কথা বলেন।

সুলতান মোহাম্মদ মনসুর বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে শপথ নিয়ে মোকাব্বির খান জনগণের ইচ্ছা পূরণের পাশাপাশি ভোটারদের সম্মান জানিয়েছেন। এ জন্য আমি খুশি এবং আনন্দিত।

ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত বাকি সংসদ সদস্যদের শপথ নেয়ার আহ্বান জানিয়ে সুলতান মনসুর বলেন, আমি বিশ্বাস করি নির্বাচনে ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সব সংসদ সদস্য সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল থেকে শপথ গ্রহণ করবেন। একই সঙ্গে তারা সংসদে জনগণের পক্ষে উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন।

সুলতান মনসুর আরও বলেন, স্বাধীনতার স্বপ্ন সংসদীয় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় মোকাব্বির খানের শপথ গ্রহণ একটি সময়োপযোগী সিদ্ধান্ত। আমার ও বাংলাদেশের জনগণের পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক অভিনন্দন।

তিনি বলেন, বঙ্গবন্ধু সরকার রচিত স্বাধীনতার সংবিধানে বহুদলীয় গণতন্ত্রের কথা উল্লেখ রয়েছে। কাজেই বহুদলীয় গণতন্ত্রকে বেগবান করতে আমাদের প্রত্যেককে ভূমিকা রাখতে হবে। আমি বিশ্বাস করি নির্বাচিত সব সংসদ সদস্য সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল থেকে শপথ গ্রহণ করে সংসদে জনগণের পক্ষে ভূমিকা রাখবেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় হোক বাংলার জনগণের।

এদিন দুপুর ১২টায় সংসদ ভবনে শপথ নেন ঐক্যফ্রন্টের মনোনয়নে উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান।

এর আগে দলীয় সিদ্ধান্ত অমান্য করে শপথ নিয়েছিলেন গণফোরামের আরেক নেতা সুলতান মোহাম্মদ মনসুর। পরে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

তবে মোকাব্বির খানের দাবি- গণফোরামের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের অনুমতি নিয়েই তিনি শপথ নিয়েছেন।

শপথের বিষয়ে মোকাব্বির খান সোমবার যুগান্তরকে বলেন, ‘আমি গণফোরামের সিদ্ধান্তেই শপথ নিচ্ছি। আমার পার্টি থেকে বলা হয়েছে শপথ নিতে।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: