সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিয়ানো বাজানো শিখছে সাকিবকন্যা

স্পোর্টস ডেস্ক:: প্রত্যেক বাবা-মা চান নিজ সন্তান যেন কমবেশি সব বিষয়ে পারদর্শী হয়। এ জন্য চেষ্টার অন্ত থাকে না তাদের। সন্তানকে নানারকম শিক্ষা দেন তারা। ব্যতিক্রম নন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরও। তাই মেয়ে আলাইনা হাসান অব্রিকে এবার পিয়ানো বাজানো শেখাচ্ছেন এ দম্পতি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেছেন শিশির। তাতে দেখা যাচ্ছে, গভীর মনোযোগ দিয়ে দুই হাতে পিয়ানো বাজাচ্ছে ছোট্ট অব্রি। ছবির ক্যাপশনে সাকিবপত্নী লেখেন- প্রথম পাঠ। খুদে পিয়ানো বাদক।

২২ গজে ব্যাট-বল হাতে সমান দক্ষ সাকিব। দীর্ঘ ১৩ বছর ধরে এ স্বাক্ষর রেখে আসছেন তিনি। নিজের দিনে কেড়ে নেন প্রতিপক্ষের ঘুম। ক্রিকেটবিশ্বে বিশ্বসেরা অলরাউন্ডার হিসেবে পরিচিত বাংলাদেশ সুপারস্টার।

মেয়ে অব্রিও কম যাচ্ছে না। বাবার মতো অলরাউন্ডার হয়ে উঠছে সে। মা শিশির সুবাদে সাকিবকন্যার সেসব দক্ষতা ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কিছু দিন আগে দেখা গেছে, নিজের হাতে মেয়েকে সাইকেল চালানো শেখাচ্ছেন সাকিব। এর কিছু দিন পর দেখা যায়, ফুটবলেও দক্ষতার ছাপ রাখছে অব্রি।

সাকিব-শিশিরের চার হাত এক হয় আজ থেকে প্রায় ছয় বছর আগে। মেজিক্যাল তারিখ ১২.১২.২০১২তে যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। পরে বাংলাদেশ তো বটেই গোটা বিশ্বেই সুপার কাপলবনে যান তারা। দাম্পত্য জীবনের তিন বছরের মাথায় তাদের ঘর আলো করে আসে অব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিবকন্যার বয়স এখন প্রায় তিন বছর চার মাস।

বাবা ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় মায়ের সঙ্গেই বেশি সময় কাটে সাকিবকন্যার। সারা দিন খুনসুটি করেই সময় পার হয় মা-মেয়ের। মায়ের কল্যাণে ফেসবুক-ইনস্টাগ্রামে নিয়মিত দেখা মেলে অব্রির। প্রায়ই মেয়ের স্মরণীয় মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন শিশির।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: