সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাঞ্জাবের ম্যাচজয়ের নায়কের সঙ্গে প্রীতির ভাঙরা নাচের ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক:: সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের অবিশ্বাস্য এক ম্যাচ জয়ের নায়ক তিনি। দুর্দান্ত এক হ্যাটট্রিক করে দিল্লি ক্যাপিটেলসের নিশ্চিত জয় কেড়ে নেন স্যাম কুরান।

ম্যাচ শেষ হতেই অন্যদের সঙ্গে এই নায়ককেও অভিনন্দন জানাতে ছুটে আসেন দলের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। এরই মধ্যে হঠাৎ ভাঙরা স্টাইলে নাচ শুরু করে দেন কুরান। প্রীতিও সেটার সঙ্গে তাল মেলান। যেটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত ভাইরাল হয়ে যায়।

কুরান-প্রীতির সেই নাচের ভিডিওটি পোস্ট করা হয় আইপিএলেরই টুইটার অ্যাকাউন্টে। সেখান থেকে এটি ছড়িয়ে পড়ে ভক্ত-সমর্থকদের পোস্ট আর শেয়ারের মাধ্যমে।

এমন ম্যাচেও দিল্লি হারতে পারে, হয়তো কেউ কল্পনাও করেননি। ১৬৭ রান তাড়া করতে নেমে একটা সময় তাদের বোর্ডে ছিল ৩ উইকেটে ১৪৪ রান। সেখান থেকে মাত্র ১৫২ রানেই গুটিয়ে যায় শ্রেয়াস আয়ারের দল। শেষ ৭ উইকেট তারা হারায় ৮ রান যোগ করে। হ্যাটট্রিকসহ কুরান নেন ৪ উইকেট।

কুরান হ্যাটট্রিকটা করেন দুই ওভারে। ১৮তম ওভারের শেষ বলে হার্শাল প্যাটেলকে উইকেটের পেছনে ক্যাচ বানান ইংলিশ এই পেসার। ২০তম ওভারের প্রথম দুই বলে কাগিসো রাবাদা আর সন্দীপ লামিচানেকে। ততক্ষণে বিজয় উল্লাস শুরু হয়ে গেছে পাঞ্জাবের, হ্যাটট্রিক নিয়ে ভাবার সময় কই!

ম্যাচশেষে ইংলিশ এই অলরাউন্ডার নিজেই জানালেন, হ্যাটট্রিকটা যে হয়েছে বুঝতেও পারেননি তিনি, ‘হ্যাটট্রিকের ব্যাপারে আমি কিছুই জানতাম না। দর্শকের চিৎকারে নিজের কথাও শুনতে পারিনি।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: