সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বিদ্যালয়ের সামনে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তার উপর স্পিড ব্রেকার নিমার্নের দাবীতে ক্ষুদে শিক্ষার্থীরা ও তাদের অভিভাবকদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ-মৌলভীবাজার জেলা সড়কের পার্শ্বে বিদ্যালয়টি অবস্থিত। বিভিন্ন গ্রাম থেকে ক্ষুদে শিক্ষার্থীরা সড়কটি অতিক্রম করে বিদ্যালয়ে আসতে হয়। বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা থেকে বাঁচার আকুতি জানিয়ে বিদ্যালয়ের সামনে সড়কের উপর স্পিড ব্রেকার নিমার্নের দাবী জানান। গত রোববার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টায় স্কুলের খুদে শিক্ষার্থীরা তাদের নিজের হাতের লেখা নানা রং বেংরঙ্গের ব্যানার-ফেস্টুন নিয়ে স্কুলের প্রধান ফটকের সম্মুখে জেলা সড়েকের দু”পাশে অবস্থান করে তাদের দাবির কথা জানান।

এ সময় শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক শিক্ষিকাগনও মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে অভিযোগ করেন, বিষয়টি লিখিত ভাবে উপজেলা প্রশাসনকে অবহিত করলেও এখানে কোন স্পিড বেকার বা গতি প্রতিরোধক সাইনবোর্ড নির্মাণ বা স্থাপন করা হচ্ছে না দীর্ঘদিন যাবৎ। মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা রাস্তা আটকে দিলে রাস্তার দু’পাশে বিশাল যানজটের সৃষ্টি হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: