সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পহেলা বৈশাখের জন্য মজুত ১১০ মণ মেয়াদোত্তীর্ণ মিষ্টি জব্দ

নিউজ ডেস্ক:: কৃষি মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সবজি ও মৎস্য হিমাগারে অভিযান চালিয়েছে র‍্যাব। অভিযানে মেয়াদোত্তীর্ণ ৩৪৫ মণ মাংস এবং ১১০ মণ মিষ্টি জব্দ করা হয়েছে।

সোমবার বিকেল র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে বিএডিসির হিমাগারে অভিযানটি শুরু হয়। চলে রাত সাড়ে ১১টা পর্যন্ত।অভিযান শেষে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, অভিযানে মেয়াদোত্তীর্ণ মাংস ও নষ্ট মিষ্টি পাওয়া গেছে। মিষ্টিগুলো ১৫ দিন আগে তৈরি করা হয়েছিল যা পহেলা বৈশাখে বিক্রির জন্য মজুত করা ছিল।

অভিযানে আলীবাবা সুইটসসহ পাঁচটি প্রতিষ্ঠানকে ৪১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা দেয়া অন্যান্য প্রতিষ্ঠানগুলো হলো রেন পাওয়ার ইঞ্জিনিয়ারিং ও ইউনিভার্সেল ট্রেডিং হাউজ।সারোয়ার আলম বলেন, আমরা আরও ২০০ কেজির মতো মাংস পেয়েছি যার মেয়াদ নেই, পাশাপাশি কিছু মাছ, চিজ (পনির) পেয়েছি যেগুলোরও মেয়াদ শেষ হয়ে গেছে।

বিধান না থাকলেও হিমাগারটিতে মাংস ও মিষ্টি রাখার জন্য বিএডিসির সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কৃষি মন্ত্রণালয়ের কাছে আবেদন করা হবে বলে জানান তিনি।অভিযানে র‍্যাব-১, প্রাণিসম্পদ অধিদফতর, মৎস্য অধিদফতরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: