সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার চিকিৎসায় যেন অবহেলা না হয়: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, খালেদা জিয়া ভীষণ অসুস্থ, তার চিকিৎসার যেন অবহেলা না নয়, সরকারের কাছে এটিই আমাদের দাবি।

আজ সোমবার দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গনে তিনি একথা বলেন। খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হবে এমন খবরে তিনি সেখানে গিয়েছিলেন।

মির্জা ফখরুল বলেন, রক্ত পরীক্ষার ১ মাস পর খালেদা জিয়াকে আজ হাসপাতালে আনা হল। তিনি এ হাসপাতালে আসতে চাচ্ছিলেন না। তার চাওয়া ছিল একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হোক। কোর্টের নির্দেশনাও তেমন ছিল। কিন্তু সরকার তার চাওয়ার ও কোর্টের নির্দেশনার কোনো গুরুত্ব দেয়নি।

খালেদা জিয়াকে জোর করে বিএসএমএমইউতে আনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আমরা সেটি বলতে পারব না। তবে তিনি ভীষণ অসুস্থ। তার এই মুহূর্তে সঠিক চিকিৎসা জরুরি। সরকারের কাছে দাবি তার চিকিৎসায় যেন কোনো গাফিলতি করা না হয়। তার সঠিক চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক।

এ সময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসাইন।

এর আগে সোমবার বেলা ১২ টা ৩৬ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী অ্যাম্বুলেন্স কারাগার থেকে বঙ্গবন্ধু মেডিকেলের মূল ফটকে পৌছায়।পরে তার পরীক্ষা-নীরিক্ষার জন্য কেবিন ব্লকে নিয়ে যাওয়া হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: