সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ইভটিজিং করায় ভ্রাম্যমাণ আদালতে বখাটের জরিমানা

পিন্টু দেবনাথ,কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বনগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার দায়ে নির্বাহী হাকিম উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমি আক্তারের নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বখাটে যুবকের ৫ হাজার টাকা জমিনানা করা হয়। বখাটে যুবকের নাম জাহিদ মিয়া (২২)। সে কামারগাঁও গ্রামের মফিজ মিয়ার ছেলে। গত শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৫টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের ছাতকছড়া গ্রামে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ছিল।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ মিয়া বলেন, বছর খানেক আগেও বখাটে জাহিদ মিয়া বনগাঁও উচ্চ বিদ্যালয়ের অন্য আরও একটি ছাত্রীকে উত্যক্ত করার দায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছিল। সে সময় বখাটেকে প্রকাশ্যে কান ধরে উটবস করে তার কাছ থেকে মুচলেখা নেওয়া হয়েছিল। এই বখাটে আবার সম্প্রতি বনগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করে। ঘটনাটি ছাত্রী বিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করে। বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি নির্বাহী হাকিম কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমি আক্তার গতকাল শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৫টায় আকস্মিকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ছাতকছড়া গ্রাম এলাকা থেকে বখাটে জাহিদ মিয়াকে আটক করেন।

উপ-পরিদর্শক ফরিদ মিয়া আরও বলেন, নগদ ৫ হাজার টাকা জরিমানা প্রদান না করলে বখাটে জাহিদ মিয়ার ১৫ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করেন নির্বাহী হাকিম। অবশেষে বখাটের জাহিদ নগদ ৫ হাজার টাকা জরিমানা প্রদান করে মুচলেখা দিয়ে মুক্ত হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: