সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

ছাতক প্রতিনিধিঃ ছাতকে মো. জমির নামের এক ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে দোলারবাজারে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হন থানার এএসআই মুহি উদ্দিন। জমির উপজেলার দোলারবাজার ইউনিয়নের বারগোপী গ্রামের মিম্বর আলীর পুত্র ও স্থানীয় ওয়ার্ড মেম্বার। বারগোপি গ্রামের হামিদ আলীর পুত্র সাকির আলীর দায়ের করা একটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামি।
জানা যায়, ২০১৮ সালের ২৪ নভেম্বর দোলারবাজারের বারগোপী পশ্চিম ও পূর্ব পার গ্রামের লোকজনের মধ্যে খেলার মাঠ নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দেশিও অস্ত্র-সস্ত্রসহ বন্দুকের গুলি দিয়ে প্রতিপক্ষের একাধিক লোকজনকে গুলিবিদ্ধ করে আহত করা হয়। প্রকাশ্যে বন্দুক ব্যবহারের কারণে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাৎক্ষনিক গ্রাম ও এলাকাবাসী প্রশাসনের কাছে সংঘর্ষে অবৈধ অস্ত্র ব্যবহারকারিদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবি তুলেন। এঘটনায় বারগোপি পশ্চিম পাড়া গ্রামের মৃত হানিফ উল্ল্যার পুত্র লুৎফুর রহমান বাদি হয়ে ছাতক থানায় একটি মামলা (নং-১৭.তাং-২৬.১১.২০১৮ইং) দায়ের করেন।
এ মামলায়ও দুই নম্বর আসামি করা হয় গ্রেফতারকৃত জমিরকে। ওইসময় মৃত ওয়াছিব আলীর পুত্র লিটন মিয়া ও মো. জমিরসহ ৪৭জনকে আসামি করে থানায় মামলা দায়েরের পর অবৈধ অস্ত্রধারিদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে এলাকাবাসীর ব্যানারে স্থানীয় দোলারবাজারে একাধিক প্রতিবাদ সভাও অনুষ্ঠিত হয়েছিল। মামলার তদন্তকারি অফিসার এসআই মো. আজিজুর রহমান আসামি মো. জমিরকে গ্রেফতারের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: