সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে করতোয়া সংগঠনের নবীনবরণ অনুষ্ঠিত

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন করতোয়া অ্যাসোসিয়েশনে নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (২৭শে মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শাবির সত্যেন বোস শিক্ষাভবনে (এ বিল্ডিং) করতোয়া অ্যাসোসিয়েশনের আয়োজনে এই নবীনবরণ অনুষ্ঠিত হয়।

বুধবার করতোয়া অ্যাসোসিয়েশনের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাবির ব্যবসা প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো.খায়রুল ইসলাম, সিইপি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জোবায়ের বিন মুখলিছ, জিইবি বিভাগের সহকারী অধ্যাপক হামমাদুল হক, বিএমবি বিভাগের প্রভাষক নয়ন চন্দ্র মোহন্ত ও মশিউর আলম মিশু প্রমুখ। এছাড়াও অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

নবীনবরণ অনুষ্ঠানে করতোয়া অ্যাসোসিয়েশনের সভাপতি মেসবাহ উদ্-দৌলার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আলী ও ইসতিয়াকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম বলেন, পড়াশোনার পাশাপাশি যেকোনো সংগঠন করা ভালো কিন্তু, সবার আগে পড়াশোনা। বগুড়া ও জয়পুরহাট থেকে যেসকল জুনিয়র আসবে তাদের থাকার ব্যবস্থা করা এবং যেকোনো সমস্যায় তোমরা সংগঠনের বড়ভাই আপুরা যারা আছো তারা তাদের সাহায্য করবে।

শাবিতে বগুড়া ও জয়পুরহাট থেকে আগত শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন করতোয়া অ্যাসোসিয়েশন। করতোয়া অ্যাসোসিয়েশনের এবারের নবীনবরণ অনুষ্ঠানের আহবায়ক ছিলেন হুমায়ূন বাপ্পী। হুমায়ূন বাপ্পী অনুষ্ঠানে তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে সংগঠনের সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের উপস্থিতিতে আমার অনুষ্ঠান পরিপূর্ণতা পেয়েছে। আমাদের এই আয়োজন সার্থক হয়েছে। আমরা এখানে সবাই বগুড়ার সন্তান, আমাদের এখানে প্রত্যেকে প্রত্যেকের আপন জন।

অনুষ্ঠানে নবীনরা তাদের অনুভুতি প্রকাশ করে বলেন, আমরা মা বাবাকে ছেড়ে যখন এতোদূরে এসেছি তখন আমরা নিজেদের খুবই অসহায় ভাবতাম। কিন্তু, এখানে এসে যখন একই এলাকার শিক্ষক, বড় ভাই আপুদের কাছে পেলাম তখন মনে হলো প্রচন্ড উত্তপ্ত মরুভূমির মাঝে একটি বটবৃক্ষের মত করতোয়া অ্যাসোসিয়েশন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: