সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেন ওয়ার্নের সঙ্গে আইপিএল খেলা সেই পেসার এখন কৃষক

স্পোর্টস ডেস্ক:: আইপিএলে ১২তম আসরে যখন বল-ব্যাট হাতে খেলার মাঠ মাতাচ্ছেন ক্রিকেটাররা। ঠিক তখনই এই টুর্নামেন্ট মাতাতো সাবেক এক তারকা পেসার চাষাবাদ করছেন ফসলের মাঠে। অথচ শেন ওয়ার্নের নেতৃত্বে ২০০৯ সালে রাজস্থান রয়্যালসের জার্সিতে নিজের প্রথম আইপিএলেই সাড়া জাগিয়েছিলেন কামরান খান। তাকে ভবিষ্যতের তারকা বলেছিলেন স্বয়ং অস্ট্রেলিয়ান কিংবদন্তি।

ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে বলতে করতে পারতেন কামরান। সাথে ছিল অদ্ভুত বোলিং অ্যাকশন। সেটাই কামরানকে আলোচনায় নিয়ে এসেছিল। কিন্তু বছর দুয়েক পর সেই পুনে ওয়ারিয়র্সয়ের হয়ে খেলার সময় সেই বোলিং অ্যাকশনই সমস্যায় ফেলেছিল এই বাঁ-হাতি পেসারকে।

আম্পায়ার রুডি কোর্ৎজেন ও গ্যারি বাক্সটার প্রথম লক্ষ্য করেন বিষয়টি। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৩০ এপ্রিল ছিল সেই খেলা। ‌আইপিএলের টেকনিক্যাল কমিটি, টিভি আম্পায়ার আমেস সাহেবা ভিডিয়ো ফুটেজ রিভিউ করেন।

সুনীল গাওস্কর, রবি শাস্ত্রী, আইপিএল কমিশনার ললিত মোদি (কনফারেন্স কলের মাধ্যমে) যোগ দেন বৈঠকে। দল থেকে বাদ পড়েন কামরান। আইপিএল থেকে ছিটকে গিয়ে কিছু দিন ২৮ বছরের কামরান হায়দরাবাদের স্থানীয় ক্লাবে খেলেছেন। কিন্তু পরবর্তীতে উত্তরপ্রদেশের আজমগড়ের এই ক্রিকেটার বেছে নিয়েছেন অন্য পেশা। তিনি এই মূহূর্তে ভাইয়ের খেতে চাষ করেন।

ভারতের তরুণ প্রতিভাদের তুলে আনে আইপিএল। কিন্তু কামরান মাঠে কাজ করছে-এটা জানতে পেরে টুইটারে হতাশা প্রকাশ করেছেন শেন ওয়ার্ন। কামরান যদিও বলেছেন, তাঁর কাজ নিয়ে কেউ ঠাট্টা করলে তিনি আজকাল পাত্তা দেন না। এখনও তিনি সকাল ও সন্ধ্যায় ক্রিকেট অনুশীলন করেন। বাকি সময় খেতের কাজ করেন। খুব একটা কারও সঙ্গে মেশেনও না।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: