সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত ১৮ মরদেহ হস্তান্তর

নিউজ ডেস্ক:: রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ১৮ জনের লাশ হস্তান্তর করা হয়েছে আজ। এ ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শ্রীলঙ্কার নাগরিক নিরস ডি কে রাজের মৃতদেহ হস্তান্তর হয়নি। আজ শুক্রবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃতদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বনানী থানা পুলিশ ও নির্বাহী মেজিস্ট্রেটের উপস্থিতিতে ঢামেক হাসপাতাল মর্গে থাকা এই লাশগুলো হস্তান্তর করা হয়েছে। হস্তান্তরকৃত মৃতদেহের মধ্যে রয়েছেন- গাজীপুরের মো. মির্জা আতিকুর রহমান (৩৫), পাবনার আমির হোসেন রাব্বী (২৯) , কুষ্টিয়ার মো. ইখতিয়ার হোসেন (৩২), রাজধানীর খিলখেতের শেখ জারিন তাসমিম বৃষ্টি (২৫), লালমনিরহাটের আনজির আবির (২৪), মিরপুরের মো. মনজুর হাসান (৫০), নারায়ণগঞ্জের মো. ফজলে রাব্বী (৩৫), আব্দুল্লাহ আল ফারুক ও রুমকি আক্তার, আহমেদ জাফর।

মোট ১৯টি লাশের মধ্যে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে শ্রীলংকার নাগরিক নিরস ডি কে রাজ নামে একজন ছাড়া, বাকি সবার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

অগ্নিকাণ্ডের পর সম্মিলিত সামরিক হাসপাতালে ৫ জন, কুর্মিটোলায় ৭ জন ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৭ জনের লাশ আনা হয়। পরবর্তীতে আরও দুই জনের লাশ অপর দুটি হাসপাতাল থেকে ঢামেকে আনা হয়। ঢামেক হাসপাতাল মর্গে মোট ৯টি লাশের ময়নাতদন্ত হয়েছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: