সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ ব্যাংক অফিসার্স ফোরামের আয়োজনে ব্যবস্থাপকের বিদায়, বরণ ও নতুন কমিটি গঠন

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যাংক অফিসার্স ফোরামের আয়োজনে দুইজন ব্যাংক কর্মকর্তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করে নবাগত কর্মকর্তাদের বরণ করে নেওয়া হয়। গত বুধবার (২৭ মার্চ) রাত ৮ ঘটিকার সময় সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদারের সভাপতিত্বে ও পূবালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মাসুম সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে বদলী জনিত কারণে জনতা ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. সালাহ উদ্দীন আহমদ ও সোনালী ব্যাংক শমশেরনগর শাখা ব্যবস্থাপক মো. শাফি চৌধুরীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে অনুষ্ঠানে সোনালী ব্যাংক শমশেরনগর শাখার নবাগত ব্যবস্থাপক সুব্রত সিংহ ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক তমাল দাসসহ নতুন অফিসারদের বরণ করে নেওয়া হয়।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রূপালী ব্যাংকের ব্যবস্থাপক মো: পারভেজ আহমেদ, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুনসহ সকল বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ও লেখক গবেষক আহমদ সিরাজ। একই সাথে বাংলাদেশ কৃষি ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক গোবিন্দ লাল রায়কে সভাপতি ও সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদারকে সাধারণ সম্পাদক করে কমলগঞ্জ ব্যাংক অফিসার্স ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে বিদায়ীদের ক্রেষ্ট ও উপহার তুলে দেন বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপকগণ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: