সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এইচএসসি পরীক্ষার হলে সিসি ক্যামেরা

নিউজ ডেস্ক:: পরীক্ষার হলে শিক্ষার্থীদের কাছ থেকে নকল ধরা ও সার্বিক নিরাপত্তার কাজে আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষায় কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

নীলফামারীর ডিমলা উপজেলার পাঁচটি পরীক্ষাকেন্দ্রে সিসি ক্যামেরা প্রতিস্থাপন কাজের উদ্বোধন করেছেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার। বৃহস্পতিবার দুপুরে ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বিএমআই কলেজ পরীক্ষাকেন্দ্রে ক্যামেরা প্রতিস্থাপন কাজের উদ্বোধন করেন তিনি।

এ সময় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ কাদের, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হালিম, জাইকা প্রতিনিধি বিভা রায়, উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো কর্মকর্তা কবিতা আক্তার ও কলেজের সহকারী অধ্যাপক মিজানুর রহমান প্রমুখ।

উপজেলা প্রশাসন ও কলেজ কর্তৃপক্ষের সহযোগিতায় প্রতিটি কেন্দ্রে এসব সিসি ক্যামেরা চালু থাকবে। কলেজ অধ্যক্ষের কার্যালয় ও উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস এটি পরিচালনা করবে।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার বলেন, প্রতিটি কেন্দ্রের নিরাপত্তা, শিক্ষার্থীদের মনিটরিং ও আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষা নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের জন্য হলে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে এমন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। সিসি ক্যামেরা থাকায় পরীক্ষার হলে কেউ নকল করতে পারবে না। কেউ যদি অসদুপায় অবলম্বন করে তাহলে ধরা পড়ে যাবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: