সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ক্যামিকেল বিভাগের দুই দিনব্যাপি রজতজয়ন্তী উৎসব শুরু

শাবি সংবাদদাতা:: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে দুইদিনব্যাপী রজত জয়ন্তী উৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই রজত জয়ন্তী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার সালমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও এমিরেটাস অধ্যাপক ড. ইকবাল মাহমুদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বিভাগটির প্রতিষ্ঠাতা প্রধান ড. জয়নাল আবেদিন, আইইবি বাংলাদেশ এর সভাপতি ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, রজত জয়ন্তী উৎসবের আহবায়ক ও সিইপি এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে চিফ প্যাট্রন হিসেবে আসন গ্রহণ করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ। দুইদিনব্যাপি রজতজয়ন্তী উৎসবের এই আয়োজনের মধ্যে রয়েছে অ্যালামনাই এসোসিয়েশন পুর্নগঠন, গেম শো, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও কনসার্ট।

উল্লেখ্য, ১৯৯৩-৯৪ সেশনে চালু হওয়া এ বিভাগটি থেকে এখন পর্যন্ত ২০টি ব্যাচ স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছে। বিভাগটি থেকে এ পর্যন্ত ৭০০ এর মতো শিক্ষার্থী স্নাতক শেষ করেছে বলে জানা গেছে। সিইপি ২৫ বছর পূর্তি উৎসবে সহযোগী হিসেবে রয়েছে প্যাসিফিক জিনস, এপিক গ্রুপ, এমবিএম গার্মেন্টস, বেঙ্গল গ্রুপ, রিজেন্সী প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: