সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

ডেইলি সিলেট ডট কম: গোলাপগঞ্জের কায়েস্থগ্রামে এইচ.এম.সেলিম শিশু বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সকাল ১০টায় অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক এইচ.এম. সেলিমের যৌথ পরিচালনায় এবং অত্র বিদ্যালয়ের আহবায়ক, গোলাপগঞ্জ সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রেদওয়ান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে অত্র বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র মোঃ রাছেল আহমদ রাহিদ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি মরহুম মহসিন আহমদ (শানু মিয়া)’র মৃত্যুতে বিদ্যালয়ের পক্ষ থেকে মঙ্গলবার সকাল ১১টায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে শোকসভা ও মিলাদ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি ও প্রবীণ মুরব্বী আজির উদ্দিন, শিক্ষানুরাগী ও আমেরিকা প্রবাসী রায়হান আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক মোঃ মনিরুল হক (পিনু), ফুলবাড়ি ইউ/পি ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল আহমদ, ডিড রাইটার আব্দুল লতিফ, এলাকার প্রবীণ মুরুব্বি আখদ্দছ আলী। এ সময় অতিথিরা শিক্ষার্থীদের স্বাধীনতার আলোকপাতসহ বিভিন্ন দিক নির্দেশনা দেন।
আলোচনা পর্ব শেষে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাহমিদা জান্নাত আসমা, সহকারী শিক্ষিকা নুসরাত জাহান সাইদা।
অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মোঃ জিল্লুল ইসলাম, হাবিবুর রহমান দুলু, সালমান আহমদ, সাকিল আহমদ, জাবেদ আহমদ, বাবুল মিয়া, মনসুর আহমদ, রাবিয়া বেগম, খয়রুন নেছা, খাদিজা বেগম, রুমি বেগম, মিনা বেগম, রাজবীন বেগম, সাহেনা বেগম, ছাবিনা বেগম প্রমুখ।

এদিকে জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য সায়্যিদ আহমদ সুহেদ গত বছর বিদ্যালয়ের নির্মাণ কাজের জন্য জেলা পরিষদ থেকে ৫০ হাজার টাকা) দেওয়ার আশ্বাস দেন। ফলে জেলা পরিষদ থেকে বিদ্যালয়ের নামে টাকা বরাদ্দ করা হলে স্বাধীনতা দিবসের দিন সকাল ১১টায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষসহ অন্যান্য নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: