সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদলে গেছে তামান্না

বিনোদন ডেস্ক ::
‘বাহুবলী’ সিনেমায় অভিনেত্রী তামান্না ভাটিয়ার অভিনয় দর্শকদের প্রশংসা পেয়েছে। আর জনপ্রিয় এই সিনেমার দুটি পর্বে অভিনয় তাকে শারীরিক ও মানসিকভাবে বদলে দিয়েছে বলে জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, তামান্না বলেছেন, বাহুবলী সিনেমার দুটি পর্বে অভিনয় তাকে শুধু শারীরিক দিক থেকেই শক্তিশালী করে তোলেনি, সেইসঙ্গে জীবনে সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রেও সাহসী করে তুলেছে।

২০১৯-এ তামান্নার প্রথম সিনেমা মুক্তি পেয়েছে এবং তার হাতে এখন বিভিন্ন ভাষার ও আঞ্চলিক সিনেমার কাজ রয়েছে।

হিন্দি সিনেমায় কাজের ব্যাপারে প্রশ্ন করা হলে তামান্না বলেন, আপাতত তিনি কোনও হিন্দি সিনেমায় কাজ করছেন না। তবে হিন্দি সিনেমায় কাজ করতে প্রস্তুত তিনি। ভালো সিনেমা পেলেই কাজ করতে চান তিনি।

আঞ্চলিক ভাষায় তার একটি সিনেমা ‘সাই রা নরসিমা রেড্ডি’ হিন্দিতে মুক্তি পাবে। এই সিনেমায় রয়েছেন চিরঞ্জীবীও। সেইসঙ্গে মেগাস্টার অমিতাভ বচ্চনকেও দেখা যাবে এই সিনেমায়।

একজন অভিনেত্রী ও ব্যক্তিগতভাবে জীবনে বদল আসার কৃতিত্ব তামান্না দিয়েছেন রাজামৌলির ‘বাহুবলী’ সিনেমাকে। ওই সিনেমায় তার অবন্তিকা নামে এক যোদ্ধার ভূমিকায় দেখা গিয়েছিল।

তামান্না বলেন, ‘আমি উচ্চতায় ভয় পেতাম। আমি খুব সাহসী ছিলাম, এমনটা নয়। কিন্তু ওই সিনেমায় আমাকে প্রচুর স্টান্ট করতে হয়েছিল। সেজন্য ওই চরিত্রের জন্য শারীরিক দিক থেকে শক্তপোক্ত হওয়া প্রয়োজন ছিল। শুধু শারীরিক দিক থেকেই নয়, সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রেও সাহসী হয়ে উঠেছি।’





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: