সর্বশেষ আপডেট : ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই খালেদা জিয়ার মুক্তি সম্ভব – শেখ সুজাত মিয়া

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সম্ভব। তিনি আরও বলেন, এই আওয়ামী ফ্যাসিবাদী সরকারের অত্যাচারে জনগণ অতিষ্ট,স্বাধীন বাংলাদেশে আওয়ামী সরকারের কাছে জনগণ জিম্মি হয়ে আছে,স্বাধীন দেশে কোনো কিছুরই স্বাধীনতা নেই এ যেন এক পরাদিন দেশে আমরা বসবাস করছি। মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি অঙ্গসংগঠনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠিত আলোচনা সভায় নবীগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মনর উদ্দিনের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সহসভাপতি মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম ইয়াছিনী,উপজেলা মৎসজীবিদলের সভাপতি সাহেব আলী,উপজেলা বিএনপি জাহাঙ্গীর আলম সাজিদুর রহমান সাজিদ,উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহসভাপতি আহাম্মদ ঠাকুর রানা, উপজেলা মৎসজীবিদলের যুগ্ম আহবায়ক আব্দুল বাছিত আজাদ,উপজেলা যুবদল নেতা শাহেদুল ইসলাম চৌধুরী রিপন,স্বেচ্ছাসেবদলের যুগ্ম আহবায়ক শাহ রুহেল,উপজেলা জাসাস এর আহবায়ক মহিবুল ইসলাম মবু,পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর মিয়া,মিজানুর রহমান মিজান,যুবদল নেতা আবুল খায়ের টিসা,শাহেল আহমদ প্রিন্স, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল মিঠু,স্বেচ্ছাসেবকদল নেতা শামীম আহমেদ,খালিছ মিয়া,কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রুহুল আমিন শমসের, উপজেলা ছাত্রদল নেতা শেখ শিপন,মিটন আহমেদ প্রমুখ।

এছাড়াও উক্ত আলোচনা সভায় বিএনপি ও অঙ্গসংগঠনের উপজেলা পৌর ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে ভোর সকালে সূর্য উদয়ের সাথে সাথে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন,গরিব অসহায়দের মাঝে খাদ্য বিতরণ,দলীদ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালন করে বিএনপি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: