সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবির শিক্ষার্থী হত্যাকারীর বিচার ও নিরাপদ সড়কের দাবিতে শাবিতে বিক্ষোভ মিছিল

শাবি প্রতিনিধি:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থী ওয়াসিম আফনানের হত্যাকারীর বিচার ও নিরাপদ সড়কের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থীরা। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত সাংস্কৃতিক জোট আয়োজনে এই কর্মসূচি পালন করেন।

সোমবার দুপুর সাড়ে ১২টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। এসময় মিছিলে ‘উই ওয়ান্ট জাস্টিস’, ‘দাবি মোদের একটাই, নিরাপদ সড়ক চাই’, ‘ওয়াসিম হত্যার বিচার চাই’ স্লোগানে মুখর ছিলো শাবি ক্যাম্পাস। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে ওয়াসিম হত্যার সাথে জড়িত বাস চালক এবং তাঁর সহযোগীর বিচার ও নিরাপদ সড়কের দাবি করে শাবির সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক সোহানুর রহমান বলেন, আমরা ওয়াসিম হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চাই এবং নিরাপদে সড়কের চলাচল করতে চাই। পরবর্তী কর্মসূচি সম্পর্কে তিনি বলেন, সিকৃবির শিক্ষার্থীরা তিন দিনের আলটিমেটাম দিয়েছে। তিনদিন পর তাঁদের কর্মসূচির সাথে সম্মতি জানিয়ে আমরাও কর্মসূচি পালন করবো।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: