সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলায় ধোনির প্রশ্ন কেমন আছো?, মেয়ের উত্তর ভালো আছি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মুখে আরবী ভাষা, শুধু তাই নয়, তার চার বছরের ছোট্ট মেয়ের মুখেও একই ভাষা। শুনলে অবাকই হওয়ার কথা। কিন্তু বাস্তবে সেটাই ঘটেছে।

শুধু আরবী ভাষা হলেও কথা ছিল, রীতিমত ইনশাআল্লাহ, মাশাআল্লাহ’র মত ইসলাম ধর্মের মৌলিক শব্দগুলোর প্রাঞ্জল উচ্চারণ শুনে রীতিমত চমকে উঠবেন আপনিও।

বাস্তবে সেটাই ঘটেছে। টুইটারে প্রকাশ হওয়া এক ভিডিও’য় দেখা যাচ্ছে ধোনি তার মেয়ে জিভার সঙ্গে ৬টি ভাষায় কথা বলছেন, সেখানেই ধোনির মুখে উঠে এসেছে ইনশাআল্লাহ এবং তার মেয়ে জিভার মুখে উঠে এসেছে মাশাআল্লাহ শব্দ দুটি।

শুধু তাই নয়, ধোনি এবং তার মেয়ের কথোপকথনের ৬টি ভাষার মধ্যে ছিল বাংলাও। ধোনি তার মেয়েকে বাংলায় জিজ্ঞেস করলেন, কেমন আছো? উত্তরে ধোনির মেয়ে উত্তর দিলো, ভালো আছি। ভিডিও’র শেষদিকে ধোনি বলে ওঠেন ইনশাআল্লাহ। উত্তরে মেয়ে বলে মাশাআল্লাহ।

আসরের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে একপ্রকার হেসেখেলেই জিতেছে ধোনির চেন্নাই সুপার কিংস। নিজেদের শিরোপা ধরে রাখার মিশনে আসরের শুরুটা এমন দুর্দান্ত করায় খোশমেজাজেই রয়েছেন অধিনায়ক ধোনি। তাই মেয়েকে নিয়ে মেতে উঠেছেন হাসি-খেলায়।

নিজেদের প্রথম ম্যাচটি ঘরের মাঠে খেললেও আগামীকাল (মঙ্গলবার) ধোনির দলকে উড়াল দিতে হবে দিল্লির উদ্দেশ্যে। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় দিল্লির ফিরোজ শাহ কোটলায় স্থানীয় দল দিল্লি ক্যাপিট্যালসের মুখোমুখি হবে চেন্নাই। দুই দলই জিতেছে নিজেদের প্রথম ম্যাচে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: