সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের ইচ্ছা পূরণে গ্রেফতার হলেন ১০৪ বছরের বৃদ্ধা

আন্তর্জাতিক ডেস্ক:: মৃত্যুর আগে সবাই নিজের অপূর্ণ সাধ পূরণ করতে চায়। ব্রিটেনের ১০৪ বছর বয়সী এক বৃদ্ধারও ব্যতিক্রমী এক ইচ্ছা ছিল। তিনি চেয়েছিলেন, পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে যেতে। যদিও তিনি কোনও অপরাধও করেননি। তবুও শুধুমাত্র তার ইচ্ছাপূরণের জন্যই তাকে গ্রেফতার করে পুলিশ।

বৃদ্ধার গ্রেফতারির ইচ্ছাপূরণের কথা নিজেদের ফেসবুকে পেজে জানিয়েছে অ্যাভন ও সমারসেটের পুলিশ। তারপর থেকেই ভাইরাল হয়ে গেছে ওই পোস্ট।

arrest-2

১০৪ বছরের অ্যানি ব্রোকেনব্রো স্টোকবিশপ এলাকায় স্টোকেলেঘ কেয়ার হোম নামের একটি বৃদ্ধাশ্রমে থাকেন। সম্প্রতি উইশিং ওয়াশিং লাইন ইনিশিয়েটিভ নামের একটি ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন তিনি। বয়স্ক মানুষদের মনের ইচ্ছাপূরণ করতেই ওই ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে অংশগ্রহণকারীদের নিজেদের ইচ্ছার কথা, নাম, ঠিকানা ও ফোন নম্বর লিখতে বলা হয়েছিল।

arrest-3

নিজের অপূর্ণ ইচ্ছার কথা জানাতে গিয়ে অ্যানি লিখেছিলেন, ‘আমার ইচ্ছা আমাকে গ্রেফতার করুক পুলিশ। আমার বয়স ১০৪ এবং আমি কখনও আইনভঙ্গ করিনি।’

arrest-4

এই ইচ্ছা প্রকাশের পর ওই সংস্থার তরফ থেকে বিষয়টি জানানো হয় অ্যাভন ও সমারসেট পুলিশকে। শেষমেশ অ্যানির ইচ্ছাপূরণ করেছে সমারসেটের পুলিশ।

arrest-5

অ্যানির ইচ্ছাপূরণ করার কথা নিজেদের ফেসবুক পেজে জানিয়েছে সমারসেট পুলিশ। সঙ্গে আইন মেনে জীবনযাপন করার জন্য অ্যানিকে ধন্যবাদও জানিয়েছেন তারা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: