সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলের কান্না থামাতে আঠা দিয়ে মুখ বন্ধ করলেন মা

আন্তর্জাতিক ডেস্ক:: শিশুরা সবসময় সুন্দর। শিশুদের আদুরে মুখ দেখলেই যে কারো মন চাইবে একটু আদর করে দিতে। আর মা হলো শিশুর সবচেয়ে বড় আশ্রয়স্থল। শিশুরা কান্না করলে মায়েরা অভিনব সব পদ্ধতিতে কান্না থামানোর চেষ্টা করেন। কিন্তু এক মা তার ছেলে শিশু কান্না করায় মুখ আঠা দিয়ে বন্ধ করে দিয়েছেন।

মর্মান্তিক ও বর্বর এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে। মায়ের হাতে নির্মম নির্যাতনের শিকার ওই শিশুর বাবা বলছেন, তিনি অফিস থেকে ফিরে দেখেন তার স্ত্রী শিশুটির মুখ আঠা দিয়ে বন্ধ করে রেখেছেন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন মায়ের হাতে শিশুর এই ভয়াবহ নির্যাতরে খবর প্রকাশিত হয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, শিশুটির বাবা অফিস থেকে বাসায় ফিরে যখন দেখেন তার ছোট্ট ছেলেটির মুখ আঠা দিয়ে বন্ধ করে রাখা হয়েছে তখন দ্রুত তিনি শিশুটিকে হাসপাতালে নিয়ে যান। শিশুটি এখন বিপদমুক্ত বলে হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

শিশুটির বাবা বলেন, ‘আমি কিছু কাজ শেষ করে বাড়ি ফিরেছিলাম সেদিন। বাড়িতে এসে দেখি সে (শিশুটি) চুপ করে আছে। কোনো কথা শব্দ করছে না। আমি যখন আমার স্ত্রী শোভাকে তার সম্পর্কে জিজ্ঞেস করি তখন সে বলে যে, সবময় শিশুটি কান্না করায় সে তার মুখ আঠা দিয়ে বন্ধ করে দিয়ে। তাই সে কান্না করতে পারছে না।

আশঙ্কামুক্ত হলেও শিশুটি এখনো হাসপাতলে চিকিৎসাধীন। তার বড় রকমের কোনো ক্ষতি না হওয়ার স্বস্তি প্রকাশ করেছেন মায়ের হাতে নির্যাতিত ওই শিশুটির বাবা। তবে তার স্ত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়েছে কিংবা হবে কি না তা জানা যায়নি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: