সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবির আন্দোলনে মুহিতের একাত্বতা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:: সিকৃবির শিক্ষার্থীকে বাস চাপা দিয়ে হত্যার প্রতিবাদে চৌহাট্টায় আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সাথে একাত্বতা প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। রবিবার সাড়ে ১২টার দিকে আন্দোলত শিক্ষার্থীদের মাঝে উপস্থিত থেকে তিনি একাত্বতা প্রকাশ করেন।

সেই সাথে শিক্ষার্থীকে বাস চাপা দিয়ে হত্যার ঘটনার জড়িতদের সবোর্চ্চ শাস্তি প্রদান করা হবে বলে আন্দোলত শিক্ষার্থীদেরকে আশ্বস্থ্য করেন তিনি।

এসময় শিক্ষার্থীদের উদ্দ্যেশে তিনি বলেন,আইন অনুযায়ী ঘাতক চালক ও হেলপারের বিচার হবে। তবে এসব কিছুর তো একটা প্রক্রিয়া আছে। হুট করে চাইলেই তো আর হবেনা। সেই প্রক্রিয়ার মধ্যেই বিচারের আওতায় এনে ঘাতকদের সবোর্চ্চ শাস্তি প্রদান করা হবে। সেই পর্যন্ত শিক্ষার্থীদের ধৈর্য ধরতে হবে।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় শেরপুরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে ওয়াসিম আফনান নামে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ ওঠে উদার পরিবহনের ওই বাসটির বিরুদ্ধে। ওয়াসিমের সহপাঠীদের অভিযোগ, বাসের চালকের দুই সহযোগী ওয়াসিমকে ধাক্কা দিয়ে বাস থেকে রাস্তায় ফেলে হত্যা করে।

নিহত ওয়াসিম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের ছাত্র। তিনি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের মো. আবু জাহেদ মাহবুব ও ডা. মীনা পারভিনের ছেলে।

এদিকে শিক্ষার্থী নিহতের ঘটনায় শনিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ করে শিক্ষার্থীরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: