সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ‌, আহত অর্ধশতাধিক

ছাতক প্রতিনিধি:: ছাতকে মিনি ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষে নারী, পুরুষ ও মধ্যস্ততাকারীসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অস্থায় ১৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২মার্চ) দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে মিনিবার ফুটবল খেলাকেকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় দু’ ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা নিয়ে গ্রামে দু’পক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, খেলার পরিচালক শামীম আহমদ ও খেলোয়ার রাসেল আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই একই গ্রামের কোনাপাড়ার মুজিবুর রহমান ও মাঝপাড়ার আরশ আলীর পক্ষের মধ্যে এ সংঘর্ষ বাধে।

এসময় সংঘর্ষ থামাতে গিয়ে নারী-পুরুষ ও মধ্যস্ততাকারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এ সংঘর্ষ চারদিকে ছড়িয়ে পড়লে গ্রামের মসজিদ থাকা মুসল্লি ও পুলিশ‌ের সহযোগিতায় পরিস্থিত‌ি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১৪ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন নাজমুল, আলকাব আলী ম‌েম্বার, মাহবুর রহমান, আরশ আলী, রিয়াজ উদ্দিন, সাজ্জাদুর রহমান, জয়মালা বেগম, শিবলি বেগম, শামীম আহমদ, মিশকাত আলী, শফিক আহমদ, আল আমিন, বদরুল আহমদ, শিহাব উদ্দিনসহ ১৪ জন। অন্যান্য আহতদেরকে কৈতক ও ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান সংঘর্ষের সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: