সর্বশেষ আপডেট : ১ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে দুই নারীকে যৌন হয়রানী,গণধর্ষণ : আটক ৩

কমলগঞ্জ সংবাদদাতা:: মৌলভীবাজারের কমলগঞ্জে একটি বেসরকারী হাসপাতাল ও রেলওয়ে ষ্টেশনে দ্ইু নারীকে যৌন হয়রানী ও ধর্ষনের অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন কানিহাটিস্থ ক্যামেলিয়ান ডানকান ফাউন্ডেশন হাসপাতালে টেকনিশিয়ান ফারুক আহমদ, শমসেরনগর বাজারের নৈশ প্রহরী তজমুল আলী (৪৫) ও নৈশ প্রহরী মনির মিয়া। ফারুক আহমেদকে শুক্রবার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ২১ মার্চ ও ১৬ মার্চ উপজেলার সমসেরনগর এলাকায়।

জানা যায়, উপজেলার শমশেরনগর চা বাগানের শিব মন্দির এলাকার এক নারী শ্রমিক (২০) অসুস্থ্য হয়ে কানিহাটিস্থ ক্যামেলিয়ান ডানকান ফাউন্ডেশন হাসপাতালে গত ১৫ ও ১৬ মার্চ গেলে রক্ত পরীক্ষার নামে টেকনিশিয়ান ফারুক আহমদ একটি কক্ষে যৌন হয়রানি করলে ওই নারী তার স্বামীকে (রবীন্দ্র বাউরীকে) অবগত করলে চা বাগানে চাপা ক্ষোভ সৃষ্টি হলে বুধবার (২০ মার্চ) সন্ধ্যার পর নির্যাতিতা নারী শমশেরনগর পুলিশ ফাঁড়িতে এসে লিখিতভাবে অভিযোগ দাখিল করেন। অপর দিকে বাগানে ঘটনাটি জানজানি হলে ল্যাব টেকনিশিয়ানকে গ্রেফতারে দাবীতে বৃহস্পতিবার সকাল ১১টায় চা বাগানের শ্রমিক সন্তানরা ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে অবস্থান নেয়। এ খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল ক্যামেলিয়ান ডানকান ফাউন্ডেশন হাসপাতালে গিয়ে বিক্ষোব্দ শ্রমিক সন্তানদের আসামীকে গ্রেফতারের আশ্বাস দিলে শ্রমিকরা ঘরে ফিরে যায়। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযুক্ত ল্যাব টেকনিশিয়ান ফারুক আহমদকে আটক করে। পরে মামলা দিয়ে শুক্রবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এ ঘটনার রেশ কাটতে না কাটতে ২১ মার্চ বৃহস্পতিবার গভীর রাতে শমশেরনগর রেলওয়ে স্টেশনে মানসিক বিকারগ্রস্থ এক নারী (৪৫)-কে একা পেয়ে লম্পটরা পালাক্রমে ধর্ষণ করেছে। শুক্রবার সকালে এ ঘটনা শুনে পরিদর্শক অরুপ কুমার চৌধুরী শমশেরনগর স্টেশন প্লাট ফরম থেকে এই নির্যাতিতা নারীকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। নির্যাতিতা নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ছয়সিড়ি গ্রামে। সে স্বামী পরিত্যক্তা বলেও পুলিশ সূত্র জানায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক অরুপ কুমার চৌধুরী বলেন, প্রথম ঘটনায় যৌন হয়রানির শিকার নারী শ্রমিকের লিখিত অভিযোটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে গ্রহন করা হলে আটক অভিযুক্তকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আর শুক্রবার গণ ধর্ষনের শিকার নারীকে উদ্ধারের পর থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে আসলেই সে মানসিকভাবে বিকারগ্রস্থ বলে সঠিকভাবে কোন তথ্য দিতে পারছে না। তবে সে যে গণ ধর্ষণের শিকার হয়েছে তা বোঝা যাচ্ছে। তার বাড়ির লোকজনকে খবর দেওয়া হলেও তার সাথে দেখা করতে বা তার পামে দাঁড়াতে কেউ এগিয়ে আসছে না।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: