সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবনকে আনন্দময় করতে উৎসবের শিক্ষাকে ছড়িয়ে দিতে হবে — এল. কৃষ্ণমূর্তি

বাংলাদেশস্থ ভারতায় সহকারী হাইকমিশনার এল. কৃষ্ণমূর্তি বলেছেন, প্রতিটি উৎসব আমাদেরকে আনন্দ দেয়, অনুপ্রেরণা যোগায়। পারস্পরিক ভালোবাসা ও সহমর্মিতা বৃদ্ধির মাধ্যমে সামাজিকভাবে উন্নত মানুষে পরিণত করে। জীবনকে আনন্দময় করে তুলতে উৎসবের শিক্ষাকে হৃদয়ে ছড়িয়ে দিতে হবে।

একাডেমি ফর মনিপুরী কালচার এন্ড আর্টস-এর উদ্যোগে হোলি উৎসব ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর মির্জাজাঙ্গালস্থ মনিপুরী রাজবাড়ির মহাপ্রভু জিউ মন্দিরে এই উৎসব অনুষ্ঠিত হয়। একাডেমি ফর মনিপুরী কালচার এন্ড আর্টস-এর সভাপতি সাংবাদিক দ্বিগেন সিংহ সভায় সভাপতিত্ব করেন। আলোচনা সভার শুরুর আগে অগ্নি প্রজ্জলন করে হোলি উৎসবের দোল পূর্ণিমার উদ্বোধন করেন ভারতীয় সহকারী হাইকমিশনার এল. কৃষ্ণমূর্তি।

সাংবাদিক রবিকিরণ সিংহ রাজেশের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, বাংলাদেশ মনিপুরী সাহিত্য সংসদের সভাপতি কবি এ কে শেরাম। অন্যান্যের মধ্যে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর শান্তনু দত্ত সনতু, ভারতীয় হাইকমিশনারের সেকেন্ড সেক্রেটারী গিরীশ পূজারী, সাংবাদিক আব্দুল আহাদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে মণিপুরী নৃত্য, গান এবং সংগীত পরিবেশন করেন শিল্পীবৃন্দ।বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: