সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল উপজেলাবাসীকে প্রেমসাগর হাজরা’র কৃতজ্ঞতা

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গল উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে টানা দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছেন প্রেমসাগর হাজরা । তালা প্রতীক নিয়ে যিনি মোট ভোট পেয়েছেন ৩১,৮২৯। ভোট প্রদান করে এই ভালবাসা দেখানোর জন্য শ্রীমঙ্গল উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী এই প্রার্থী।

টানা দ্বিতীয়বারের মতো জয়লাভ করা প্রেমসাগর হাজরা তার ফেসবুকে শ্রীমঙ্গল উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেন, সম্মানিত উপজেলাবাসী আপনাদের দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও মূল্যবান ভোটের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমাকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত করায় আমি আপনাদের প্রতি অশেষ ধন্যবাদের সহিত চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য,২য় ধাপে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গল উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা মার্কা প্রতীক নিয়ে ৩য় বারের মতো বিজয়ী হয়েছেন রনধীর কুমার দেব। ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা প্রতীক নিয়ে টানা দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছেন প্রেমসাগর হাজরা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্ম ফুল প্রতীক নিয়ে মিতালী দত্ত নির্বাচিত হয়েছেন ।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো: নজরুল ইসলাম কর্তৃক ঘোষণাকৃত ফলাফল জানা গেছে, চেয়ারম্যান পদে জয়ী রনধীর কুমার দেব নৌকা প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ৫১,৪৮২। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী আফজল হক আনারস প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ১৪,৪৩৮।
তালা প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে সাগর হাজরা মোট ভোট পেয়েছেন ৩১,৮২৯। তাঁর নিকটতম প্রতিন্ধী লিটন আহমেদ টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ১২,৪৬১ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিতালী দত্ত পদ্ম ফুল প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ২৮,৭৬৯। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী হাজেরা খাতুন হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ২০,৮৬৮ ভোট। শ্রীমঙ্গল উপজেলায় ৮০টি ভোট কেন্দ্রের ৫৫১টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার সংখ্যা ছিলো ২,১৯,৫৫০। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: