সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া উপজেলাবাসীকে নবাব আলী নকি খাঁনের কৃতজ্ঞতা

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে দোয়াত কলম মার্কায় ১৯হাজার ১২ভোট পেয়েছেন নবাব আলী নকি খাঁন । ভোট প্রদান করে এই ভালবাসা দেখানোই কুলাউড়া উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্বতন্ত্র প্রার্থী নবাব আলী নকি খাঁন (দোয়াত কলম)।

এক বিবৃতিকে কুলাউড়া উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, উপজেলা নির্বাচনে জনগনের ভোটে নির্বাচিত সম্মানিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। স্বল্প সময়ের মধ্যে পূর্ব প্রস্তুতি ছাড়াই আমি নির্বাচন করেছি। বর্তমান সামাজিক,রাজনৈতিক বাস্ততবতায় যা ছিল দুসাঃসাহসী উদ্যোগ। রাজনৈতিক সম্পৃক্ততা না থাকা সত্তেও দল-মতের উর্ধ্বে থেকে আমাকে যারা ভোট দিয়েছেন,সহযোগিতা করেছেন এবং প্রচারকার্যে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ।

উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, নির্বাচন চলাকালীন সময়ে আমি বা আমার সমর্থকদের দ্বারা কেউ যদি মানসিকভাবে আঘাত পেয়ে থাকলে অামাকে ভাই,বন্ধু,সন্তান হিসাবে ক্ষমা করে দেবেন। হিংসা, বিদ্বেশ ভুলে গিয়ে খেটে খাওয়া শ্রমজীবি মানুষের কল্যান ও জীনমান উন্নয়নে আমরা সকলে মিলে কাজ করব।আগামী দিনে শান্তি, সম্প্রীতির সুন্দর কুলাউড়া গড়ার প্রতিশ্রুতি ও অাশাবাদ ব্যক্ত করছি সকলেকে আবারও ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য,মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ৯৭টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে গত ১৮মার্চ সোমবার ভোট গ্রহন অনুষ্টিত হয় এবং রাতে বেসরকারী ফলাফল ঘোষনা করা হয়েছে।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক একেএম সফি আহমদ সলমান(আনারস) ৩০হাজার ৩শত ৫৬ভোট বেশি পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি মোট ৫৪হাজার ৫শত ২৫ভোট পেয়েছেন। তাঁর প্রতিদ্বন্ধি নৌকা প্রতিকের প্রার্থি বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম পেয়েছেন ২৪হাজার ১শত ৬৯ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী নবাব আলী নকি খান (দোয়াত কলম) পেয়েছেন ১৯হাজার ১২ভোট।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে বিজয়ী হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ ফজলুল হক খান সাহেদ(বই)। তিনি পেয়েছেন ৩৫হাজার ৭শত ২৪ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি(হাঁস)। তিনি পেয়েছেন ৪৪হাজার ৮শত ৪ভোট।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে নিকটতম প্রতিদ্বন্ধি আহবাব হোসেন রাসেল (টিউব ওয়েল) পেয়েছেন ২১হাজার ১শত ৪৮ভোট। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু (তালা)পেয়েছেন ৮হাজার ৪শত ৯৩ভোট। সাবেক কাউন্সিলার মতিউর রহমান মতই(উড়োজাহাজ) পেয়েছেন ৪হাজার ৫শত ৪৭ভোট। উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মান্না(মাইক) পেয়েছেন ৫হাজার ৯শত ৬০ভোট, রাজ কুমার কালোয়ার রাজু(চশমা) পেয়েছেন ১৫হাজার ৭শত ৪৫ভোট, আব্দুল আহাদ (টিয়া) পেয়েছেন ৩হাজার ৯শত ৩১ভোট ও হুমায়ুন কবির সাহান (পাল্কি) পেয়েছেন ১২শত ২৩ভোট।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কুলাউড়া পৌর জাসদ সভাপতি নেহার বেগম (ফুটবল) পেয়েছেন ৪১হাজার ৮শত ৩৭ভোট ও মোছাঃ শাহানা আক্তার (কলস) পেয়েছেন ৮হাজার ৭শত ৪২ভোট।
সোমবার রাতে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ আবুল লাইছ কুলাউড়া উপজেলার ৯৭টি কেন্দ্রের বেসরকারী ফলাফল ঘোষনা করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: