সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাড়িতে প্রিন্টার বসিয়ে ছাপালেন ৮ লাখ টাকা

নিউজ ডেস্ক:: রাজশাহী নগরীতে ৮ লাখ ১২ হাজার টাকার জাল নোটসহ চার যুবককে গ্রেফতার করা হয়েছে। নগর গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার রাতে নগরীর কাটাখালি থানাধীন দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর কাটাখালি থানার শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীল ছেলে জনি হাসান (২৪) একই এলাকার মাসুদ রানার ছেলে জনি আলী (২৬), হরিয়ান পশ্চিপাড়ার রেজাউল করিমের ছেলে সুমন রানা (২৭) এবং জেলার গোদাগাড়ী উপজেলার ফুলবাড়ি এলাকার নূরুল ইসলামের ছেলে ইনসান মিয়া (২২)।

বুধবার দুপুরের পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে নগর গোয়েন্দা কার্যালয়ে গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

Rajshahi-Fake1

এ সময় নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে দেওয়ানপাড়া এলাকার সাব-ওয়ে ফিলিং স্টেশনের সামনে থেকে ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে এক হাজার টাকার ৮১২টি জাল নোট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরির কারবারে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেন তারা। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সুমন রানার বাড়ি থেকে ল্যাপটপ, প্রিন্টার ও টাকা ছাপানোর কাগজ জব্দ করে পুলিশ। এ নিয়ে রাতেই নগরীর কাটাখালি থানায় মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: