সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানের সহ-পাইলট মা-মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমানের সহ-পাইলট হিসেবে দায়িত্ব পালন করেছেন মা এবং মেয়ে। তাদের একটি ছবি প্রকাশ পেতেই তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। বিমানের ককপিটে পাইলট মা ও মেয়ের ছবি সবার মন জয় করে নিয়েছে।

এই দুই সহ-পাইলটের অনুপ্রেরণামূলক গল্প টুইটারে শেয়ার করেছিলেন পাইলট এবং এম্ব্রি-রিডল অ্যারোনটিক্যাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট। তিনি পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, অসাধারণ এক অভিজ্ঞতা।

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত বিমানটি চালিয়েছেন মা মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ এক টুইট বার্তায় লিখেছে, ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস! স্বাভাবিকভাবেই এই টুইটটি প্রায় ৪১ হাজার মানুষ পছন্দ করেছেন এবং ১৬ হাজারেরও বেশিবার তা রিটুইট হয়েছে। সহ-পাইলট মা মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সবাই।

plane-2

কিছু মানুষ অবশ্য খুব বেশি উত্তেজিতও হননি এবং তারা বলছেন যে ছবিটিকে ‘অভিভাবক-সন্তান’ ক্যাপশন দেওয়া উচিত ছিল এবং একই পরিবারের সদস্যদের সহ-পাইলট হওয়া নিয়ে অনেকে আবার উদ্বেগও প্রকাশ করেছেন।

ওয়াট্রেট এই ছবিটি শেয়ার করে বলেছেন, কমবয়সী নারীদের জন্য এটা অনুপ্রেরণার এবং নিশ্চিতভাবেই বিশ্বের সব নারী পাইলটদের জন্যও অনুপ্রেরণামূলক।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: