সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোবাইল পাঠাগারে সভা

Exif_JPEG_420

বঙ্গবন্ধু দেশের মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করেছিলেন। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন। তার জন্য আমরা স্বাধীনতা পেয়েছি। দেশকে বঙ্গবন্ধুর মতো ভালোবাসতে হবে। বাংলাদেশকে সুন্দর ও দূর্নীতিমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে পারলেই সত্যিকারভাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন সম্ভব।

সিলেট মোবাইল পাঠাগারের উদ্যোগে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও নিবেদিত কবিতা পাঠের আসরে বক্তারা একথা বলেন। নগরীর ইলেকট্রিক সাপ্ল¬াই রোডস্থ মেট্টোপলিটন ল’ কলেজ ভবন মিলনায়তনে গত শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার ডাইরেক্টর অধ্যাপক এম এ হান্নান। সভায় মূখ্য আলোচকের বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ মদন মোহন কলেজের সাবেক প্রিন্সিপাল লে. কর্ণেল (অব.) এম. আতাউর রহমান পীর। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, আজীজবারী নূর স্মৃতি পাঠাগারে প্রতিষ্ঠাতা এম এ গাফফার, কৃষি বিশ^বিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার কবি শাহাদাত হোসেন টিপু, হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান, ছড়াকার এখলাসুর রহমান ও কবি মাহফুজ জোহা।

সাহিত্যকর্মী তাসলিমা খানম বীথি’র উপস্থাপনায় ও জয়নাল আবেদিন বেগ’র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সিলেট মোবাইল পাঠাগারের ৭১৩ তম সাহিত্য আসরে লেখা পাঠে অংশ নেন, ঔপন্যাসিক সিরাজুল হক, জয়নাল আবেদিন বেগ, বাহা উদ্দিন বাহার, মুজাহিদুল ইসলাম, আলহাজ লুৎফুর চৌধুরী, মকসুদ আহমদ ও মো হাবীব উল্লাহ প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: