সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য

প্রবাস ডেস্ক:: বাংলাদেশে প্রায় তিন সপ্তাহ সাংগঠনিক সফর শেষে করে ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী ও যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু রোমে ফিরেছেন।

টানা তিন সপ্তাহে ঢাকায় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদসহ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করেন তারা। এরপর গত ১৬ মার্চ সকালে রোমে ফিরলে প্রিয় নেতাদের কাছে পেয়ে ইতালি আওয়ামী লীগের নেতাকর্মীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

পরে ১৮ মার্চ সন্ধ্যায় ইতালি আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে রোমের পিয়াচ্ছা ভিত্তোরিস্থ ফুড অব রোমা রেস্টুরেন্টের কনফারেন্স হলে এক মতবিনিমিয় সভায় মিলিত হন। এতে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝি, আব্দুর রউফ ফকির, সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, লুৎফুর রহমান সরদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু ঢালি, যুবলীগ ইতালি শাখার দপ্তর সম্পাদক সোহেল বকসি, স্বেচ্ছাসেবক লীগ ইতালি শাখার সাধারণ সম্পাদক ইকবাল ঢালী, রোম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খলিল বন্দুকছি, সিনিয়র সহ-সভাপতি স্বপন হাওলাদার, পান্নু খান, যুবনেতা শাহাদাত হোসেন রনি, মহিউদ্দিন তপদার, রুহুল আমিন হাওলাদার, শেখ রাসেল, সাইদুর রহমান, শেখ রাসেদ প্রমুখ।

এ সময় নেতা-কর্মীরা বলেন, আপনারা দেশে গেলে আমরা অনেকটা অবিভাবকহীন হয়ে পড়ি। আপনারা ফিরে আসায় আমরা প্রাণ ফিরে পেয়েছি। তারা আরও বলেন, আওয়ামী লীগের এখন সুদিন। খেয়াল রাখবেন, কোনো জামায়াত-বিএনপির এজেন্ট যেন চাইনিজ খাবারের বিনিময়ে অঙ্গসংগঠনের পদ না নিতে পারে।

এ সময় মহান স্বাধীনতা দিবস পালনের ব্যাপারেও আলোচনা হয়। এদিকে বেশ কয়েকজন নেতা জানান, ভাই যাই বলেন জাহাঙ্গীর ফরাজী এবং এম এ রব ভাই রোমে না থাকলে অনেকটা প্রাণহীন হয়ে যাই। তাদের মত কর্মীবান্ধব নেতাদের আগামী দিনে নেতৃত্বে দেখতে চাই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: