সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবরার নিহত: ভিপি নুরকে ফিরিয়ে দিলেন আন্দোলনরত শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক:: রাজধানীর প্রগতি সরণির জেব্রাক্রসিংয়ে মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী। এ ঘটনায় বিইউপি ছাড়াও নর্থসাউথ, ইনডিপেনডেন্ট, ইস্ট ওয়েস্ট ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

মঙ্গলবার বিকাল পৌনে ৫টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানাতে প্রগতি সরণিতে পৌঁছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। তবে তার এ আগমনকে স্বাভাবিকভাবে নেননি আন্দোলনকারীরা। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দিতে চাইলে তাকে থামিয়ে দিয়ে ফিরিয়ে দেন মায়েশা নুর নামে বিইউপির এক ছাত্রী।

তিনি বলেন, ‘নুর আপনাকে আমরা অ্যাকসেপ্ট করতে পারছি না।’ মায়েশার এই বক্তব্যে সমর্থন দেন উপস্থিত সাধারণ শিক্ষার্থীরা।মায়েশা বাধা দেয়ার পর উপস্থিত শিক্ষার্থীরা ভিপি নুরকে ‘ভুয়া, ভুয়া’ এবং ‘উই ওয়ান্ট জাস্টিস’ বলে স্লোগান দেন। ভিপি নুরুল হক সাধারণ শিক্ষার্থীদের থামানোর চেষ্টা করলেও ব্যর্থ হন।

একপর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি গ্রুপ তাকে জটলার মাঝ থেকে বাইরে নিয়ে আসে।ঘটনাস্থলে দাঁড়িয়ে কথা বলতে ব্যর্থ হয়ে নুরুল হক নুর একটু সামনে এগিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।এ সময় নুর বলেন,‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ নিরাপদ সড়ক আন্দোলনের সঙ্গে আছে।কোনোভাবেই এই আন্দোলন দাবিয়ে রাখা যাবে না।’ ‘শান্তিপূর্ণ’ আন্দোলনে আঘাত করা হলে ‘দাঁতভাঙা’ জবাব দেয়া হবে বলে সতর্ক করেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: