সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

ডেইলি সিলেট ডেস্ক:: রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নির্বাচনি কর্মকর্তা ও আনসার সদস্যসহ সাত জনকে হত্যা এবং বিলাইছড়িতে আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যার প্রতিবাদে বুধবার (২০ মার্চ) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ভোট গ্রহণ শেষে নির্বাচনি সরঞ্জাম নিয়ে ফেরার পথে বাঘাইছড়ির নয় কিলোমিটার এলাকায় আঞ্চলিক সন্ত্রাসী সংগঠনের চালানো হত্যাকান্তের প্রেক্ষিতে দ্রুত যৌথ অভিযান চালিয়ে সন্ত্রাসীদের গ্রেফতার এবং অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় সংগঠনটির এক জরুরি বৈঠকে হরতালের কর্মসূচি নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, হরতালে কোনও ধরনের বাধা দিলে তিন পার্বত্য জেলায় লাগাতার হরতালসহ কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘একের পর এক সন্ত্রাসী তৎপরতা ও হত্যাকাণ্ডে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে পার্বত্য জনপদ। অনিবন্ধিত আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউপিডিএফ, জেএসএস এর মতো গ্রুপগুলো পার্বত্য এলাকাকে নৈরাজ্যপূর্ণ এলাকায় পরিণত করে তুলেছে। তাই অস্ত্রধারী এসব সংগঠনকে নিষিদ্ধ করে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালাতে হবে।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: