সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়ী হয়ে রাজনগরবাসীর উদ্দেশ্যে যা বললেন চেয়ারম্যান শাহজাহান!

মুবিন খান, মৌলভীবাজার:: রাজনগরের প্রত্যেক মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে নব-নির্বাচিত রাজনগর উপজেলা চেয়ারম্যান মোঃশাহজাহান খান বলেন, আমি মনে করি, রাজনগরের মানুষের ৩০-৩৫ বছরের যে আকাঙ্ক্ষা ছিল তা এবারের নির্বাচনের মাধ্যমে এর প্রতিফলন ঘটেছে।
আমি আমার চা-শ্রমিক বন্ধুদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।
এই নির্বাচনকে কেন্দ্র করে রাজনগরে যতটি জায়গায় আমি গিয়েছি ততটি জায়গায়ই আমি মানুষের ভালোবাসা পেয়েছি।এতো অল্প সময়ে এই বিজয় আমার জন্য সম্ভব ছিলো না।
সোমবার (১৮ মার্চ) রাতে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার পর পরিষদের সামনে হাজার হাজার জনসাধারণের সম্মুখে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনগরের সর্বস্তরের জনসাধারণ আমাকে সহযোগিতা করেছেন। সবাইকে আমি লাল-সালাম এবং শুভেচ্ছা জানাই।

আমি বিশেষ করে আমার যুবক ভাইদের কাছে কৃতজ্ঞ। এ বিজয় আমার নয় এ বিজয় রাজনগরবে যুবক ভাইদের, রাজনগরের মা-বোনদের, এই উপজেলার চা-শ্রমিক ও সর্বস্তরের জনসাধারণের বিজয়। আমি এই উপজেলার নতুন ভোটারদের কাছে কৃতজ্ঞ। আমি উপজেলা বাসিকে যে প্রতিশ্রুতি দিয়েছি নির্বাচনের আগে তা এখন বাস্তবায়ন করবো। ইনশা আল্লাহ।

বিশেষ করে প্রবাসে থেকে যারা আমাকে সাহায্য সহযোগিতা সবসময় করেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ।
আমি আপনাদেরকে নিয়ে একটি আধুনিক রাজনগর উপজেলা গড়তে চাই।

আমার সবচাইতে বড় যে প্রতিশ্রুতি ছিল
“গরীবের একটি টাকা আমার পকেটে ঢুকলে তা আমার জন্য হারাম” আমি যাতে এই কথাটা রাখতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।

নির্বাচন করতে যেয়ে অনেক ছোট-খাটো ঘটনা ঘটেছে এবং হয়তো অনেকের সাথে মনমালিন্য হয়েছে, কেউ মনে কিছু নিবেন না এখন সবাই আমরা ভাই-ভাই।
আমরা বিজয়ী হয়েছে এটাই অনেক। এখানে অতিউৎসাহী হয়ে কোন অপ্রীতিকর ঘটনায় আপনারা লিপ্ত হবেন না।এটার প্রতি আপনারা সবাই খেয়াল করবেন।

অমুক- তমুক আমাকে ভোট দেয় নাই, এগুলা আপনারা বলবেন না, সমগ্র রাজনগর উপজেলাবাসী আমাকে ভোট দিয়েছে। সমগ্র রাজনগরের ভোটে আমি নির্বাচিত হয়েছি।

রাজনগর আওয়ামীলীগের দুই বর্ষিয়ান নেতাকে পরাজিত করে বিজয়ী হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসী শাহজাহান খান (কাপ-পিরিস)। তিনি পেয়েছেন ২৭৩৭৬টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই (আনারস)। তিনি পেয়েছেন ২১৩১২টি ভোট। এদিকে নৌকা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আছকির খান (নৌকা) পেয়েছেন ১০৬০৩টি ভোট। এদিকে ভাইস চেয়ারম্যান পদে ১৮৮৬৬টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন মো. আলাল মিয়া (চশমা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইফুল আহমদ ছফু (টিউবওয়েল) ১৮৫৭০টি ভোট পেয়ে পরাজিত হন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৫৬০১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন মুক্তি চক্রবর্তী (কলস)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সুমাইয়্যা সুমি পেয়েছেন ২১৯৫২টি ভোট।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: