সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ফলাফলের অপেক্ষায় ৭ উপজেলার প্রার্থীরা

মৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজারে সাত উপজেলায় ২য় ধাপে উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম শেষ হয়েছে। সোমবার (১৮ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। এরপর শুরু হয়েছে ভোট গণনা। এখন এ সাত উপজেলায় ফলাফল জানার অপেক্ষায় প্রার্থী, সমর্থকরা।

জেলায় চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩৫ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২৮ জন সহ মোট ৮৩ জন প্রতিদন্ধিতায় রয়েছেন।

নির্বাচনে জেলার উপজেলা শহরের ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম ছিলো। তবে চা বাগান এলাকার কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

নির্বাচনকে ঘিরে পুলিশ, আনসার, বিজিবি ও র‌্যাব মাঠে মোতায়েন টহলে ছিলো। তারমধ্যে ২ হাজার পুলিশ, ৬ হাজার আনসার, ১৮ প্লাটুন বিজিবি মাঠে কাজ করেছে। স্টাইকিং ফোর্স হিসেবে আইন শৃংখলা বাহিনীর টহলে দেখা গিয়েছে।
উপজেলাগুলো হলো মৌলভীবাজার সদর, কমলগঞ্জ, শ্রীমঙ্গল, কুলাউড়া, রাজনগর, জুড়ী, বড়লেখা। এ সাত উপজেলার নির্বাচনে সংঘাত, সংঘর্ষের কোনো খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে নির্বাচন।

নির্বাচনে যে কোনো ধরনের অনিয়ম, বিশৃঙ্খলা ঠেকাতে প্রশাসন ছিল হার্ডলাইনে। সকাল থেকে জেলার বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে গিয়ে দেখা গেছে উপজেলা নির্বাচনে ভোটারদের উপস্থিতি কম ছিল। তবে চা বাগান এলাকাগুলোতে কিছুটা বেশী ভোটারদের উপস্থিতি লক্ষ করা যায়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: