সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের উন্নয়নে ভারতীয় হাইকমিশনারের চোখে ধাঁধা

নিউজ ডেস্ক:: বাংলাদেশের উন্নয়ন তথা পরিবর্তন দেখে চোখে ধাঁধা লেগে গেছে বাংলাদেশে নিযুক্ত নতুন ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাসের। এমনটি জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বাণিজ্যমন্ত্রী বলেন, উনি (রিভা গাঙ্গুলী দাস) এর আগেও ১৯৯৮ থেকে ২০০২ সাল পর্যন্ত বাংলাদেশে চার বছর থেকে গেছেন। এদেশের সবকিছু উনি ভালোই বোঝেন। নতুন করে এসে বললেন, বাংলাদেশের এতো পরিবর্তন দেখে তার চোখে ধাঁধা লেগে গেছে। বাংলাদেশে অনেক পরিবর্তন হয়েছে।

সোমবার বিকেলে সচিবালয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে আসেন বাংলাদেশে নবনিযুক্ত ভারতীয় হাইকমিশনার রিভা গাঙ্গুলী দাস। সৌজন্য সাক্ষাৎ শেষে বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে নতুন হাইকমিশনার এসেছেন। পরিচয় হলো, কথাবার্তা হলো। আমরা একসঙ্গে কাজ করবো। কিভাবে আমাদের এক্সপোর্ট বাড়ানো যায় সে বিষয়ে। ছোট ছোট ব্যাপারেও আমরা নজর দিতে চাই।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভারতে আমাদের তৈরি পোশাক রফতানির বড় ধরনের মার্কেট রয়েছে। আমি ওদিকে নজর দিতে চাই। ওটাতে যদি আমরা আরেকটু ভালো করতে পারি তাহলে রফতানির ফিগারটা অনেক বেড়ে যাবে। সেসব নিয়েই আমরা একসঙ্গে কাজ করবো। আজকে এসব নিয়েই কথা হয়েছে।

তিনি আরও বলেন, আজকে শুধুমাত্র পরিচিত হওয়া। আমরা সামনে আরও কাজ করবো। সেগুলো নিয়ে আলোচনা হয়েছে। তবে নিদির্ষ্ট করে বড় ধরনের কোনো বিষয় নিয়ে আলোচনা হয়নি বলেও জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: