সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজ্ঞাপন দিয়ে ‘ব্রেক-আপ’!

আন্তর্জাতিক ডেস্ক:: বলতে গেলে আধুনিক যুগে ব্যবসায়-বাণিজ্যের প্রধান মাধ্যম হলো বিজ্ঞাপন। কারণ পণ্যের প্রসার ও প্রসারের এটাই সবচেয়ে জনপ্রিয় ও কার্যকর মাধ্যম। বিজ্ঞাপন দেখেই অনুপ্রাণিত হন ভোক্তা ও ক্রেতারা। তাই বলে প্রেমে ব্রেক-আপ করতে কখনো কি বিজ্ঞাপন দিতে দেখেছেন? শুনতে অবাক লাগলেও ইন্দোনেশিয়ার এক যুবক প্রেমে প্রতারিত হয়ে ব্রেক-আপ করতে বিজ্ঞাপন দিয়েছেন।

সাধারণত দেখা যায়, প্রেমে প্রতারিত হলে মুখে ব্রেক-আপ ঘোষণা করে অনেকে। কেউ আবার লিখে জানিয়ে দেন। তা না হলে হোয়াটসঅ্যাপে কিংবা ফোনে এসএমএসে। কিন্তু এই ব্যক্তি এমন কিছু করেননি। তার ব্রেক-আপ পদ্ধতি অভিনব। শহরজুড়ে বান্ধবীর পোস্টার সাঁটিয়েছেন তিনি। পোস্টার না বলে বিজ্ঞাপন বলাই ভালো। কারণ অন্যান্য বিজ্ঞাপনের পাশে এবং সেগুলোর মতোই শহরের রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে মেয়েটির ছবি। নিচে লেখা, ‘তুমি আমার হৃদয় ভেঙেছ। আমার সঙ্গে প্রতারণা করেছ। আমি তোমার সঙ্গে ব্রেক-আপ করতে চাই।’

ব্রেক-আপের এই বিষয়টি আর ছবিগুলো ঘুরে বেড়াচ্ছে এখন সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটে রীতিমতো ভাইরাল সেগুলো। তবে শুধু ছবি বা পোস্টার নয়-একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে, ব্যস্ত সড়কে ঝগড়া করছেন ওই যুবক ও তার বন্ধবী। এক ব্যক্তি তাদের সমস্যা সমাধান করতে আসেন। কিন্তু তার কথা পাত্তায় পায়নি। ভিডিওটি এখনও পর্যন্ত সাড়ে নয় লাখ ভিউয়ার্স ছাড়িয়েছে। ৩০ হাজারেরও বেশি রিটুইট করা হয়েছে। ফেসবুকেও ভিডিওটি ভাইরাল।

ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। কেউ কেউ বলেছেন, এমন সম্পর্ক থাকার থেকে না থাকাই ভালো। যেখানে একে অপরের প্রতি কোনো সম্মান নেই, তা আবার সম্পর্ক কীসের? কেউ এমন মন্তব্য না করে স্রেফ মজা নিচ্ছেন। কেউ আবার বিষয়টিকে নিছক ‘পাবলিসিটি স্টান্ট’ বলে এড়িয়ে গিয়েছেন।

Embedded video

Debt Collector@myxzyptlx

Katakan PUTUS ter-SAVAGE !!!
baliho mameeennn … Balihooo !!!

32.4K people are talking about this

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: