সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়াকে চিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে : সৈয়দ ইব্রাহিম

নিউজ ডেস্ক:: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, এ সরকার গণতন্ত্র হত্যাকারী সরকার। গণতন্ত্র হত্যার প্রক্রিয়ায় তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। তাকে চিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং গ্যাসের মূল্য বৃদ্ধি পায়তারা বন্ধের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, মানুষকে হত্যা করার জন্য, তিলে তিলে ধ্বংস করার জন্য দ্রব্যমূল্য বৃদ্ধি, লুটপাট অব্যাহত রেখেছে। আমরা এর প্রতিবাদ জানাই।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে গ্যাস ও বিদ্যুৎসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি থামিয়ে জনগণকে শান্তিতে থাকার সুযোগ দিন। অন্যথায় জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল নতুন কর্মসূচি নিয়ে নব উদ্যোমে একাত্তরের ন্যায় আবারও আন্দোলন শুরু করবো।

তিনি বলেন, নিখোঁজের ১৬ মাস পর বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান বাসায় ফিরেছেন কিন্তু তিনি কোনো কথা বলতে রাজি হচ্ছেন না। তার পরিবার থেকে স্পষ্টভাবে বলে দিয়েছে কোনো কিছুই জানাবে না তারা। বাজারে কোনো কিছু কিনলে সেটি দোকানদারকে ফেরত দিতে হলে একটু-আধটু বাকবিতণ্ডা হয়, কিন্তু এখন সে সুযোগও নেই। এই সরকার সে সুযোগও বন্ধ করে দিয়েছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে আলাল আরও বলেন, আপনি এই গুম-খুন বন্ধ করুন।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ সভাপতি হাজী আবুল হোসেনর সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি ও কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন, কাদের সিদ্দিকী উপস্থিত ছিলেন।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: