সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে নৌকার ভোট বর্জন

মুবিন খান, মৌলভীবাজার:: মৌলভীবাজারের রাজনগরে সরকার দলীয় প্রার্থী মো আছকির খান উপজেলা নির্বাচনের ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। আজ সোমবার (১৮ মার্চ) বিকেল ৩টায় তিনি এ ঘোষণা দেন।

আছকির খানের প্রধান নির্বাচনি এজেন্ট মিলন বকস এই তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ব্যাপক কারচুপি, প্রকাশ্যে সীল দেওয়া এবং জাল ভোটের কারনে আমরা বাধ্য হয়ে নির্বাচন বর্জন করেছি। তিনি আরো জানান, প্রতিপক্ষের প্রার্থী শাজান খানের সমর্থকরা নৌকার সমর্থকদের অনেক জায়গায় মেরে আহত করছে।

পুলিশের সহযোগীতায় এই ঘটনা ঘটছে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো জানান, শাহাজান খানের লোকেরা জাল ভোট মেরেছে যার প্রমাণ হিসেবে কয়েকটি কেন্দ্রের বাইরে ব্যালটের বইয়ের মোড়া পাওয়া গেছে।

এ দিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাথে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক।

এ দিকে আওয়ামীলীগের প্রার্থি আছকির খান জানান, পুলিশের সহযোগীতায় অন্য প্রার্থী শাহাজান খানের সমর্থকরা আমার এজেন্ট কে বের করে দিয়েছেন। বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে আমার সমর্থকদের পিটিয়ে আহত করা হয়েছে তারা বর্তমানে হাসপাতালে চিকিতসা নিচ্ছেন। তাই আমি এই নির্বাচন বর্জন করলাম।

পুলিশের বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে রাজনগর থানার ওসি শ্যামল বনিক জানান, আমি কিছু জানিনা খবর নিয়ে দেখছি।

রাজনগর উপজেলার ইউএনও ফেরদৌসী আক্তার অভিযোগ প্রাপ্তির ঘটনা নিশ্চিত করে জানান, উনাদের অভিযোগ যাচাই করে দেখার পর এই বিষয়ে কথা বলা যাবে এর আগে কিছু বলতে পারছিনা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: