সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির হ্যাটট্রিক, শিরোপায় এক হাত বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক:: আগের দিন পরোক্ষে হেসেছিল বার্সেলোনা। লিগ শিরোপার প্রশ্নে তাদের প্রধান প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদকে হারিয়ে দিয়েছিল অ্যাথলেটিক বিলবাও। বার্সা তাই তৃপ্তির হাসি হেসেছিল মুখ চেপে। চাপা সেই হাসিটা প্রশস্ত করতে কাল রাতে দরকার ছিল জয়। মেসি থাকতে বার্সার সেই প্রয়োজন না মিটে পারে! শুধু প্রয়োজনই মেটাননি, দরকারের সময় তেলে-বেগুনে জ্বলে উঠে অসাধারণ এক হ্যাটট্রিক করেছেন মেসি। রিয়াল বেটিসের বিপক্ষে বার্সেলোনাও পেয়েছে ৪-১ গোলের বড় জয়। বার্সার হয়ে অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ।

আগের রাতে বিলবাওয়ের কাছে প্রধান প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকোর হারের পর কাল নিজেদের এই জয়। দুইয়ে মিলে লিগ শিরোপায় বলতে গেলে এক হাত দিয়েই ফেলল বার্সেলোনা। দারুণ এই জয়ে ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট হলো বার্সেলোনার। সমান ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেতিকোর পয়েন্ট ৫৬। মানে ব্যবধান পাক্কা ১০। লিগের বাকি ১০ ম্যাচে বিশাল এই ব্যবধান ঘুচিয়ে শিরোপা জিততে, সেই স্বপ্ন হয়তো অ্যাতলেতিকোর পাড় ভক্তও আর দেখার সাহস পাচ্ছে না!

অলিম্পিক লিঁও’র বিপক্ষে জয়ে এমনিতেই ফুরফুরে মেজাজে ছিলেন মেসিরা। এরপর শনিবার বিলবাও-কীর্তি মেসি-সুয়ারেজদের আত্মবিশ্বাসের পারদ আরও উঁচুতে টেনে তোলে। সেটি কাল ম্যাচের শুরু থেকেই টের পেতে শুরু করে রিয়াল বেটিসের। প্রতিপক্ষের মাঠে গিয়েও শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের হাতে নিয়ে নেয় বার্সেলোনা। মেসির জাদুতে ফলও প্রায় দ্রুতই।

১৮ মিনিটেই দুর্দান্ত এক ফ্রি-কিক গোলে বার্সেলোনাকে এগিয়ে দেন মেসি। প্রথমার্ধে অবশ্য এই এক গোলই। তবে বিরতির ফিরেই আবারও রিয়াল বেটিসের মাঠে মেসি-কেন্দ্রিক বার্সেলোনার উল্লাস। ব্যবধান ২-০ করে ফেলেন মেসি। ৬৩ মিনিটে লুইস সুয়ারেজ বানিয়ে দেন ৩-০।

এই স্কোর লাইন রেখেই শেষের পথে হাঁটছিল ম্যাচ। তবে ৮২ মিনিটে আচমকা এক প্রতি আক্রমণে গোল করে বসে রিয়াল বেটিসের। তাদের হয়ে সান্ত্বনার গোলটি করেছেন লরেন। এরপর ৮৫ মিনিটে ম্যাচের শেষ জাদুটা দেখিয়েছেন মেসি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: