সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিমনগর ইউনিয়নে ধুপাগুল ভোট কেন্দ্রে ভোট দিলেন আশফাক আহমদ

নিজস্ব প্রতিবেদক ::

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ আজ সকালে খাদিমনগর ইউনিয়নে ধুপাগুল ভোট কেন্দ্রে ভোট নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে গত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান আশফাক নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সিলেট জেলা ও মৌলভিবাজার জেলার ১৯টি উপজেলায় আজ সোমবার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টায় সিলেট ও মৌলভিবাজারসহ ১১৬টি উপজেলায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

ভোট প্রদান শেষে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ গণমাধ্যমকে বলেন সর্বত্র সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোটারারা স্বতর্স্ফূত ভাবে ভোটকেন্দ্রে আসছেন বলেও তিনি মন্ত্রব্য করেন।

সিলেট ও মৌলভিবাজারের ১৯ টি উপজেলায় মোট ভোটারের সংখ্যা প্রায় ৩০ লাখ ৯১ হাজার ২২১ ভোটার ১৩৩৫ ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে সিলেট জেলার ১২ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১৭ লাখ ৯৩ হাজার ৭১০ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৮ হাজার ৯০ জন, মহিলা ভোটার ৮ লাখ ৮৫ হাজার ৬২০ জন। মোট ভোটকেন্দ্র ৮১৫টি। মৌলভীবাজার জেলার ৭ উপজেলায় মোট ভোটার ১২ লাখ ৯৭ হাজার ৫১১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬ লাখ ৫২ হাজার ২৬৪ জন ও ৬ লাখ ৪৫ হাজার ২৪৭ জন হলেন মহিলা ভোটার। ৫ পৌরসভা আর ৬৭ ইউনিয়নের এ জেলায় ভোট কেন্দ্র ৫১৯টি। ভোট কক্ষের সংখ্যা ৩ হাজার ৩৯৩ টি। এর মধ্যে স্থায়ী ভোট কক্ষ ৩ হাজার ৭৬ টি ও অস্থায়ী ভোটকক্ষ ৩১৭টি।

নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। শনিবার মধ্যরাতে এসব উপজেলায় আনুষ্ঠানিক প্রচার শেষ হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: