সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার আত্মহত্যা

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মো. জলফে আলী আত্মহত্যা করেছেন। রোববার বিকেলে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলী ছেলে। তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেন।

পরিবার ও পুলিশ সুত্রে জানাযায়, রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহণ করার জন্য নারায়নতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন তিনি। এসময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে ঘণ্টা পারও হয়ে গেলেও ফেরত আসেননি।

পরে থানায় খবর দেয়ার পর পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে মাটিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এসময় লাশের পাশ থেকে একটি কীটনাশকের বোতল পাওয়া যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, হারুণ অর রশিদ পরিদর্শন করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ বলেন, আমরা লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কেন তিনি একাজ করেছেন তা এখনও জানা যায়নি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: