সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবনের নতুন ইনিংস শুরু করলেন সাব্বির

নিউজ ডেস্ক:: নিষেধাজ্ঞা কমিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফেরানো হয়েছিল সাব্বির রহমানকে। সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করে তাদে দলে নেয়ার যৌক্তিকতাও প্রমাণ করেন তিনি। দেশে ফিরে এসে ঢাকা প্রিমিয়ার লিগে খেলছিলেন আবাহনীর হয়ে।

বাংলাদেশ ক্রিকেটের যারা খোঁজ-খবর রাখেন তারা সাব্বির রহমানের এ খবরটাই জানতেন সবচেয়ে বেশি। এমনকি প্রতিদিন খবরের পাতায় চোখ রাখতেন, তাদের প্রিয় ক্রিকেটার কত রান করলেন, কি পারফরম্যান্স দেখালেন। কিন্তু সাব্বির ভক্তরা হঠাৎই আবিস্কার করলেন, জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে দিলেন তিনি।

শনিবারই খবরটা প্রচার হয়ে যায়। জাতীয় দলের এই হার্ড হিটার ব্যাটসম্যান বিয়ের আকদ সেরে ফেলেছেন। পুরোপুরি ঘরোয়া পরিবেশে সাব্বির রহমানের এই আকদ সম্পন্ন হয়। যেখানে উপস্থিত ছিলেন কেবল দুই পরিবারের সদস্যরা সাব্বিরের হবু বধুর নাম অর্পা। জানা গেছে সাব্বিরের স্ত্রী উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন।

Sabbir-1

শৃঙ্খলাভঙ্গের অপরাধে গত বছর সেপ্টেম্বরে ৬ মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বির রহমানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেন বিসিবি। যেটা শেষ হওয়ার কথা ছিল গত ২৮ ফেব্রুয়ারি; কিন্তু হঠাৎই সেই নিষেধাজ্ঞা কমিয়ে আনা হয় একমাস। নেয়া হয় নিউজিল্যান্ডগামী দলের সঙ্গে।

নিউজিল্যান্ডে দলের সঙ্গে সুযোগ পাওয়ার প্রতিদান দেন তিনি দুর্দান্ত এক সেঞ্চুরি করে। ২০১৪ সালের ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর এই প্রথম নিউজিল্যান্ডের মাটিতে গিয়ে সেঞ্চুরির দেখা পান তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: