সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২০ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধুর জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না – এমপি মিলাদ গাজী

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন,যে নেতার জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামের একটি স্বাধীন দেশের জন্ম হতো না তিনি হলেন হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্নেরসোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বর্তমান সরকারের ঘরে ঘরে বিদ্যুতের আওতায় আগামী জুনের মধ্যে নবীগঞ্জের প্রতিটি ঘরে বিদ্যুত প্রদান করে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে ।

রবিবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিন ও জাতীর শিশু দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসানের সভাপতিত্বে এবং উপজেলা প্রজেক্ট অফিসার শাকিল আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন,নবীগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ,হবিগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি শাহেদ গাজী, ইউপি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক,আলী আহমদ মুছা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার মৌলাদ হোসেন কাজল,উপজেলা কৃষি কর্মকর্তা মিঠু অধিকারী,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান আহমদ খান,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী,পৌর সভার প্যানেল মেয়র এটিএম সালাম,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল,উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু।

বক্তব্য রাখেন উপজেলা মহিলা লীগের সভাপতি দিলারা হোসেন,উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব নিজামুল হক চৌধুরী । বঙ্গবন্ধুর ৭ মার্চের উপর ভাষন দেন ছাত্রী সামিয়া মুকিত চৌধুরী। সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন মাওলানা মাহবুবুর রহমান,গীতাপাঠ করেন বিপুল চক্রবর্ত্তী। পরে দিবসটি পালন উপলক্ষ্যে চিত্রাঙ্গন প্রতিযোগীতা ও ৭ মার্চের ভাষনে প্রতিযোগী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: